জেলা

ডিওয়াইএফ‌আই বালি বেলুড় লোকাল কমিটির উদ্যোগে রঙ্গলি মল টোটো স্ট্যান্ড এঅসহায় টোটো চালকের হাতে তুলে দেওয়া হলো খাদ্যসামগ্রী।


সরোজ ঘোষ:চিন্তন নিউজ:১৬ইমে :– কোভিড১৯ মোকাবিলায় লকডাউন অবশ্যই সঠিক পদক্ষেপ কিন্তু অভাব ছিল পরিকল্পনার। অসংগঠিত ক্ষেত্রে জড়িত এক বিরাট অংশের শ্রমজীবি মানুষ। দৈনিক বা সাপ্তাহিক মজুরির ওপর নির্ভর করে চলে তাঁদের সংসার। আচমকা লকডাউন ঘোষণায় সংসার চালাতে হিমশিম খাচ্ছেন। সরকারের দায়িত্ব ছিল প্রত্যেক পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া। কিন্তু কেন্দ্র ও রাজ্যের সরকার ব্যস্ত ভাষণে, রেশনে নয়। চাল চুরিতে, ত্রাণের টাকা ভাগ বখরায় মগ্ন, বিভিন্ন জেলায় গোষ্ঠী দ্বন্দ হাতাহাতির পর্যায়ে পৌঁছেছে। পুলিশ প্রশাসন নেতাদের কাজিয়া সামাল দিচ্ছে নতুবা তাদের দেহরক্ষীর দায়িত্ব পালন করে চলেছে। রেশন দোকানে বিক্ষোভ, ডিলারদের স্পষ্ট স্বীকারোক্তি ক্ষমতাসীন দলীয় নেতৃত্বের বিরুদ্ধে। স্থানীয় কাউন্সিলর, পঞ্চায়েত প্রধান বেপাত্তা।

এমতাবস্থায় ভরসা সেই নির্বাচনে ৭% পাওয়া দলটা এবং বামপন্থী গণসংগঠনগুলো।আজ ডিওয়াইএফ‌আই বালি বেলুড় লোকাল কমিটির উদ্যোগে রঙ্গলি মল টোটো স্ট্যান্ড এর ১১০ জন অসহায় টোটো চালকের হাতে তুলে দেওয়া হলো খাদ্যসামগ্রী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।