জেলা

-কলকাতার টুকিটাকি–


চিন্তন নিউজ–কাকলি চ্যাটার্জি:১২ই নভেম্বর:- সিপিআই(এম) জোড়াসাঁকো ৩ এরিয়া কমিটির অন্তর্গত কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নসমূহ এবং বামপন্থী গণসংগঠনগুলো আজ ২৬ শে নভেম্বরের দেশব্যাপী সাধারণ ধর্মঘট সফল করতে বড়বাজার বিএসএনএল অফিসের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করে।

এ.পি.জে আবদুল কালাম সরকারি কলেজের ছাত্রছাত্রীদের এক অভিনব উদ্যোগ! সরাসরি কৃষকের কাছ থেকে ন্যায্য মূল্যে সবজি এবং মাছ কিনে জনসাধারণের সুবিধার্থে আজ থেকে শুরু করলো ‘সাধারণের বাজার।’

আগামী ২৬ শে নভেম্বর সারাভারণ সাধারণ ধর্মঘটের সমর্থনে কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নগুলি এবং বামপন্থী গণসংগঠনগুলোর ডাকে পথসভা অনুষ্ঠিত হয় বাগুইহাটি বাজার এবং ফুলবাগান মেট্রোরেলের সামনে।

পর্ণশ্রী সাহাপুর বিজ্ঞান কেন্দ্র ও ১৩১নং ওয়ার্ড জনস্বাস্হ‍্য কমিটির যৌথ উদ‍্যোগে আজ সকাল ৮-৩০মি. থেকে ১০-৩০মি. পর্যন্ত হরিসভা মোড়, পর্ণশ্রী,ও কালিমাতা কলোনির সামনে আতসবাজি,পটকা ও কলকাতার পরিবেশ দূষণ নিয়ে সচেতনতা প্রচার ও লিফলেট বিতরণ করা হল সাধারণ মানুষের মধ্যে।

সংবাদদাতা-অচ্যুত চক্রবর্তী:- কলকাতা জেলার বেলগাছিয়া বিজ্ঞান কেন্দ্রের উদ্যোগে বীরপাড়া-অরবিন্দ কলোনি এলাকায় দীপাবলিতে বাজি বর্জন করার জন্য অটোপ্রচার করা হয়।

ঢাকুরিয়া বিজ্ঞান কেন্দ্রের পক্ষ থেকে কালীপূজায় বাজি বর্জনের আবেদন জানিয়ে অটোপ্রচার ও লিফলেট বিতরণ করা হয়।

ঢাকুরিয়া ইনকাম ট্যাক্স বিল্ডিংএর সামনে বামপন্থী ট্রেড ইউনিয়ন ও অন্যান্য গণসংগঠনগুলোর অবস্থান কর্মসূচি বেলা ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।