জেলা

কলকাতার অন্দরে


চিন্তন নিউজ, কাকলি চ্যাটার্জি, ৬ ডিসেম্বর: জনগণের ও কৃষকের স্বার্থবিরোধী তিনটি কালা কৃষি আইন বাতিলের দাবিতে, বিদ্যুৎ বিল ২০২০ অবিলম্বে রদ করার দাবিতে, দেশজোড়া কৃষক আন্দোলনের সমর্থনে আগামী ৮ তারিখের ধর্মঘটের সংহতিতে আজ সিপিআই(এম) জোড়াসাঁকো ২ এরিয়া কমিটির উদ্যোগে এলাকায় মিছিল সংগঠিত হয়।

সিপিআই(এম) বালীগঞ্জ ২ এরিয়া কমিটির আহ্বানে আজ ৬৮ ও ৮৫ নং ওয়ার্ডে কৃষি বিল বাতিলের দাবিতে ও ৮ই ডিসেম্বর ধর্মঘটের সমর্থনে অটো প্রচার করা হয়। অন্যদিকে পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চ, ৬৭ ওয়ার্ড কমিটির পক্ষ থেকে ডঃ বি আর আম্বেদকরের ৬৪ তম মৃত্যুবার্ষিকী যথাযথ শ্রদ্ধার সঙ্গে পালন করা হয়।

দেবী দাস: বেহালা পশ্চিম ১ সিটু সমন্বয় কমিটি (৭টি ওয়ার্ড) কেন্দ্রীয়ভাবে দিল্লিতে অবস্থানরত কৃষকদের আন্দোলনকে সমর্থন জানিয়ে অর্থ সংগ্ৰহ করে বেহালা ১৪ নং বাসস্ট্যান্ড থেকে ট্রামডিপো পর্যন্ত এলাকা জুড়ে।

সায়ন্তন বসু: সি.পি.আই.(এম) মানিকতলা ২ এরিয়া কমিটির উদ্যোগে কমরেড শ্যামল চক্রবর্তী স্মরণে মানিকতলা হাউসিং (উল্টোডাঙা) এর সামনে রক্তদান শিবিরে ১০১ জন রক্তদাতা রক্তদান করলেন ( অনেক রক্তদাতা রক্তদান করতে না পেরে ফিরে গেছেন)। এই শিবিরে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল অনেক কমবয়সী ছেলে মেয়েদের অংশগ্রহণ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।