রাজনৈতিক রাজ্য

কলকাতা কর্পোরেশন নির্বাচন প্রহসন— বিকাশরঞ্জন ভট্টাচার্য


নিউজ ডেস্ক: চিন্তন নিউজ: ২১ শে ডিসেম্বর:— কলকাতা কর্পোরেশন নির্বাচন যে প্রহসনে পরিণত হ’তে পারে এই কথা আগেই বোঝা যাওয়ায় গত ১৩ই ডিসেম্বর,২০২১ তারিখে বিশিষ্ট আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য নির্বাচন কমিশনকে চিঠি লেখেন, সেই চিঠিতে উল্লেখ ছিল যে— তৃণমূল গুন্ডামি করতে পারে, নির্বাচন কমিশন নিজেদের পদমর্যাদা স্মরণে রেখে ফ্রি এ্যান্ড ফেয়ার ইলেকশন করেন। কার্যক্ষেত্রে দেখা গেল নির্বাচন কমিশন শাসকদলের দৌরাত্ম্য দমন করতে ব্যর্থ। আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য এই মর্মে দাবি তোলেন, যেহেতু নির্বাচনের নামে ভোট লুঠ,ছাপ্পা, বিরোধীদের বোমা গুলি দিয়ে আক্রমনের ঘটনা ঘটেছে, নির্বাচন কমিশনের দায়িত্ব প্রাপ্ত আধিকারিক ভোটার ও প্রার্থীদের নিরাপত্তা দিতে ব্যর্থ তাই এই সবকিছুর দায় নিয়ে তিনি পদত্যাগ করুন।

অপরদিকে এবার ভোট কর্মীরাই ফাঁস করে দিলেন শান্তিপূর্ণ ভোট প্রক্রিয়ার মুখোশ , তাঁরা চিঠি দিলেন নির্বাচন কমিশনকে,রাজ্য নির্বাচন কমিশন সেই চিঠি গ্রহন করেছেন বলে শোনা যায়।

ভোটকর্মীদের বক্তব্য , এবারের নির্বাচনে সন্ত্রাস, পূর্বের সমস্ত নির্বাচনী সন্ত্রাসকে ছাপিয়ে গেছে এবং তারা এও বলেছেন যে সমস্ত কিছু ঘটেছে পুলিশের সামনেই, পুলিশ নির্বিকার ছিল তাই ফল প্রকাশের আগেই বাতিল হোক এই প্রহসনের নির্বাচন ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।