জেলা

হাওড়ার টুকিটাকি


নিউজডেস্ক, চিন্তন নিউজ, ১২ ফেব্রুয়ারি: গতকাল ছাত্র যুবদের নবান্ন অভিযানে পুলিশের নির্মম অত্যাচারের বিরুদ্ধে আজকে ১২ ঘন্টা বাংলা বন্ধের সমর্থনে হাওড়া শ্যামপুরে পথসভা ‌হয়। অবরুদ্ধ হয় কোনা এক্সপ্রেস হাইওয়ে দক্ষিন হাওড়া এরিয়া কমিটির প্রতিবাদ কর্মসূচিতে। উলুবেড়িয়ায় পথ অবরোধের চিত্র ধরা পড়ে।

রঘু মান্না ও চৈতালী ভৌমিক: সমস্ত বামপন্থী এবং জাতীয় কংগ্রেসের ছাত্র যুব সংগঠনের আহবানে ‘নবান্ন অভিযান’এ এবং মহিলাদের আইন অমান্য কর্মসূচিতে শাসকদলের অনুপ্রেরণায় দলদাস পুলিশ প্রশাসন ৯ জনকে গ্রেফতার এবং অমানবিক অত্যাচার ও লাঠিচার্জ করেছে। পুলিশের এই ঘৃণ্য ব্যবহারের প্রতিবাদে ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) বি গার্ডেন এরিয়া কমিটির পক্ষ থেকে এক সভার আহ্বান করা হয়েছিলো। আগের দিন যে সকল মহিলা, ছাত্র, যুব কর্মীরা আহত হয়েছেন তাঁদের সংবর্ধনা জানানো হয় ওই সভায়।

আশিস কংসবনিক: গতকাল ছাত্র যুবদের নবান্ন অভিযানে পুলিশের নির্মম অত্যাচারের বিরুদ্ধে আজ সমস্ত বামপন্থীদের যৌথ উদ্যোগ ১২ ঘন্টার বাংলা বন্ধ ডাকা হয়। বনধ সফল করতে পথে নামে বালি-জগাছা আঞ্চলিক কমিটির বামপন্থী ছাত্র-যুব কর্মীরা। অন্যদিকে বন্ধের সমর্থনে বালি বেলুড়েও অবোরোধ হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।