জেলা

হাওড়া জেলার টুকিটাকি


চিন্তন নিউজ: ১লা ফেব্রুয়ারি:- বিকাশ মাখাল জানিয়েছেন– আগামী ১১ই ফেব্রুয়ারি নবান্ন অভিযানের সমর্থনে ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন, ডোমজুড় (১)আঞ্চলিক কমিটির উদ্যোগে এলাকার বিভিন্ন স্থানে স্থানে পথসভার আয়োজন করা হচ্ছে। গতকাল ৩১শে জানুয়ারি খসমরা ধর্মতলা মোড়ে পথসভা সংঘটিত হয়। বক্তব্য রাখেন কমরেড লালু দোলুই, কমরেড সুমন ঘোষ সহ অন্যান্য যুব নেতৃত্ব। অন্যদিকে আজ ভাস্কুর ময়রা পাড়ায় যুবদের পথসভা চলাকালীন তৃণমূল কংগ্রেসের অঞ্চল প্রধানের নেতৃত্বে মারমুখী আগ্রাসী মনোভাব নিয়ে বক্তার কাছে তেড়ে আসে কয়েকজন অনুগামী নিয়ে। এসে পথসভায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে। যুব কমরেডদের লড়াকু মানসিকতার ফলে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা রুখে দিয়ে পথসভা চালিয়ে যাওয়া হয়। পথসভায় বক্তব্য রাখেন কমরেড শক্তি পণ্ডিত, কমরেড সৈকত ব্যানার্জী, কমরেড প্রবীর নাহা দাস, কমরেড মানস ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব।

প্রণব কুমার দাস- –আজ চড়কতলা, কদমতলায় ১১ই ফেব্রুয়ারি’২১, “নবান্ন অভিযান”এর সমর্থনে ছাত্র/যুব’র ডাকে পথসভা অনুষ্ঠিত হয় । বক্তব্য রাখেন কম. চন্দন বসু , কম. সব্যসাচী চ্যাটার্জী । এছাড়া আবৃত্তি ও সঙ্গীত পরিবেশন করে প.ব. গণতান্ত্রিক লেখক শিল্পী সংঘ (মধ্য হাওড়া) ও ভারতীয় গণনাট্য সংঘ (মধ্য হাওড়া) এবং পথনাটিকায় পরিচয় শাখা ।

শেখ সফিজুল আলি– ছোট ছোট ছোট কুঁড়িদের ফোটাবার শপথে এক ঝাক নতুন নেতৃত্ব এস‌এফ‌আই হাওড়া জেলার ৩৫তম জেলা কমিটির নবনির্বাচিত সভানেত্রী কমরেড শিল্পা মন্ডল নবনির্বাচিত সম্পাদক কমরেড সৌরভ মন্ডল পত্রিকা সম্পাদক কমরেড পিয়াস চক্রবর্তী নতুন জেলা কমিটি ও সম্পাদক মন্ডলী এবং সভানেত্রী ও সম্পাদক সহ সকলকে অভিনন্দন শুভেচ্ছা ও লাল সেলাম—


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।