রাজ্য

উত্তরবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা!!


নিউজ ডেস্ক:চিন্তন নিউজ:১৩ই জানুয়ারি:– জলপাইগুড়ির ময়নাগুড়িতে দোমহনী জংশনের ওভারব্রীজ সংলগ্ন এলাকায় লাইনচ্যুত হ’ল বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস। বৃহস্পতিবার বিকেল পাঁচটা নাগাদ ওই ট্রেনের অন্তত পাঁচটি কামরা লাইনচ্যুত হয়েছে বলে খবর। রেল সূত্রে খবর, লাইনে ফাটল থাকার কারণেই এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে । কেন এত উদাসীন রেল কতৃপক্ষ? প্রশ্ন সাধারণ মানুষ থেকে রেলযাত্রীদের।

দশটি বগি লাইন চ্যুত,উদ্ধার কাজ শুরু হয়েছে প্রশাসনের সাথে সাহযোগীতা হাত লাগিয়েছেন স্থানীয় সিপিআই(এম) কর্মীবৃন্দ । হাসপাতালে প্রয়োজনীয় রক্তের জন্য তৈরি রয়েছে- রক্তের চাহিদা মেটাতে সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহব্বান জানিয়ে রেড ভলেন্টিয়াররা। জলপাইগুড়ি হাসপাতালে রেড ভলেনটিয়ার্সরা রক্ত দিচ্ছেন। শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রেডভলেনটিয়ার্স টিম তৈরি আছে।

সাধারণ মানুষ, সাধারণ যাত্রীদের নিরাপত্তা কোথায়? রেলের ভাড়া বাড়ছে কিন্তু পরিষেবা নিম্নমানের কেন? একজন চালককে দিয়ে ঘণ্টার পর ঘন্টা কাজ কেন করানো হচ্ছে, নতুন নিয়েগ না করে? সাধারণ যাত্রীদের নিয়ে কেন ছিনিমিনি খেলা হচ্ছে,।

দীর্ঘ সময় পর্যন্ত আসেনি রেলের ক্রেণ, ফলে একের ওপর আর এক উঠে থাকা বগি নামানো যায় নি। আশঙ্কা ঐ বগিগুলো সরালেই অনেক মৃতদেহ বেরোবে। কতজন আহত,কতজন নিহত তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

কোনো যাত্রীর পরিজন প্রয়োজনে নিচের নম্বরে রেড ভলেন্টিয়ার্সদের সাথে যোগাযোগ করতে পারেন।

62962 26502 শুভম সাহা
89023 77103 অনুভব দে
96354 03905 উৎসা চৌধুরী
93827 36754 সৌভিক ঘোষ
7980919930 সৌহার্দ্য দেব


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।