জেলা রাজ্য

হুগলি জেলা সংবাদ


সায়ঙ্ক মন্ডল:-চিন্তন নিউজ:- ২৮ শে জুন ডানকুনি:- ডানকুনিতে বাম ছাত্র যুব দের উদ্যোগে গড়ে ওঠা কমিউনিটি কিচেনের আজ ৪১ তম দিনে পড়লো। আজ ৬০০ জন কে খাদ্য তুলে দেওয়া ব্যবস্থা করা হলো। এই বাম ছাত্র যুব নেতৃত্ব কথা অনুসারে এই কমিউনিটি কিচেন চলবে যতদিন না পুরোপুরি স্বাভাবিক ছন্দে পিরছে সমাজ ।

নসিবপুর:- ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন নসিবপুর ইউনিট কমিটি উদ্দ্যোগে ও সিআইটিইউ সহযোগিতায় আজ রক্ত দান শিবির কর্মসূচি পালিত হলো।

পান্ডুয়া:-ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন পাণ্ডুয়া লোকাল কমিটির ডাকে পেট্রোল-ডিজেলের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে আজ এক প্রতিবাদ মিছিল ও প্রতীকী অবরোধ হলো পাণ্ডুয়া তেলিপাড়া মোড়ে। দিনদিন পেট্রোল-ডিজেলের দাম বাড়ানোর জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের যে হারে দাম বাড়ছে তাতে মানুষ অনাহারে থাকতে বাধ্য হচ্ছে। এছাড়াও একশো দিনের কাজে দুর্নীতি বন্ধ, একশ দিনের কাজকে ২০০দিন ও ৬০০টাকা মজুরি করতে হবে এসব দাবীতে আজ পাণ্ডুয়ার যুব সমাজ গর্জে উঠেছিল। এলাকার বিধায়ক আমজাদ হোসেনের উপস্থিতিতে এই প্রতিবাদ মিছিল ও প্রতীকী অবরোধে ছিলেন ডিওয়াইএফ‌আই হুগলী জেলা সম্পাদক মন্ডলীর সদস্য ও সংগঠনের পাণ্ডুয়া লোকাল কমিটির সভাপতি অভিষেক ঘোষ, জেলা কমিটির সদস্য ও পাণ্ডুয়া লোকাল কমিটির সম্পাদক শিবু ঘোষ,জয়দেব ঘোষ, শেখ রাজা,পূজা নাথ,সায়ান্তন ঘোষ, মায়া সিং, সৌনক রায় সহ লোকাল কমিটির সকল সদস্যরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।