জেলা

হুগলি জেলার সংবাদ-


সংবাদদাতা রত্না দাস : চিন্তন নিউজ:১লা জুন:– এই কোরোনা মহামারীর সময় কালে যে ডাঃ অঞ্জন কুমার দাস চন্দননগরবাসীকে পরিসেবা দিয়ে চলেছেন সত্যিই অতুলনীয়! কোরোনা কালে যখন সমস্ত নামি-দামি ডাক্তার বাবুরা চেম্বারে আসা বন্ধ করে দিয়েছেন বা কমিয়ে দিয়েছেন অথবা চিকিৎসা করলেও চন্দ্রাভিযানের পোশাক পরে দুর থেকে চিকিৎসা করেন তেনাদের জীবনের ভয়ে। সে অবস্থাতে আপনি নির্ভিক ভাবে চন্দননগরবাসীকে একজন প্রকৃত ডাক্তার হিসাবে মানুষকে পরিসেবা দিয়ে চলেছেন। ডাক্তার আসবে ডাক্তার যাবে কিন্তু এই ডাক্তারের উপকারের কথা চন্দননগরবাসীকে মনে রাখতে হবে।চিকিৎসার বিনিময়ে টাকাতো অনেকেই নেয়,কিন্তু এই সময় কজন ডাক্তার টাকা নিয়ে মানুষকে পরিসেবা দেয়?

আজ এস এফ আই হরিপাল আঞ্চলিক কমিটির অন্তর্গত রেড ভলান্টিয়ার্স টিমের উদ্যোগে কোভিড আক্রান্ত ব্যক্তিদের বাড়ি বাড়ি স্যানিটাইজেশন কর্মসূচী।

সিদ্ধার্থ—-
ডানকুনি পৌরসভার কিছু দূর দিয়েই সরস্বতী খাল বয়ে গেছে, যা আগে নদী আকারে ইতিহাস পাতায় সবাই পড়েছেন৷ সেই খালের উপর বিগত দিনে নতুন এক ব্রীজ তৈরী করা হয়েছে সম্পূর্ণ অপরিকল্পিতভাবে, যার ফলাফল আজও ভুগতে হচ্ছে ডানকুনি সহ সংলগ্ন অঞ্চলের অধীবাসীদের। কিছু দিন যাবৎ পাশের পুরনো ব্রীজটি ভেঙে ফেলার দরুন আজ ভোর বেলা থেকে ডানকুনি অঞ্চলে বিরাট জ্যামের সৃষ্টি হয়ে।বর্তমান সময়ে লকডাউন চলছে তাতেই করুন অবস্থা, আনলক পর্বে আরও কঠিন অবস্থার সম্মুখীন হতে চলে হুগলি জেলার একাংশ। তাই প্রশাসনের কাছে আর্জি দ্রুত ব্রীজ গঠিত করা হয়ে যাতে মানুষকে নিজের কর্মস্থলে যেতে অসুবিধাতে না পড়তে হয়ে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।