জেলা

হুগলি জেলার সংবাদঃ-


চিন্তন নিউজঃ- ১৩ই আগস্ট:– সোমনাথ ঘোষঃ– আজ ১২ই আগষ্ট’২০২১ বৃহস্পতিবার বিকালে সিঙ্গুরে সুকান্ত ভবনে অভ্যর্থনা সমিতি গঠনের সভা অনুষ্ঠিত হয়।। সভায় সর্বসম্মতভাবে কমরেড পাঁচকড়ি দাস-সভাপতি, কমরেড সৌমিত্র চ্যাটার্জী-সম্পাদক ও কমরেড সুকুমার সামন্ত-‘কে কোষাধ্যক্ষ করে শক্তিশালী অভ্যর্থনা সমিতি গঠন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষক সভার সভাপতি কমরেড দেবকুমার চ্যাটার্জী। বক্তব্য রাখেন কমরেড ভক্তরাম পান,কমরেড আব্দুল হাই ও কমরেড সৌমিত্র চ্যাটার্জী। উপস্থিত ছিলেন কমরেড স্নেহাশিস রায়,কমরেড অরুন পাত্র,কমরেড রঘুনাথ ঘোষ,কমরেড পাঁচকড়ি দাস, কমরেড মিতালী চ্যাটার্জী, কমরেড কাশীনাথ খামারু, কমরেড অমর চন্দ্র, কমরেড প্রভাত ব্যানার্জী সহ গণ আন্দোলন এবং বিভিন্ন গণ সংগঠনের নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

জয়দেব ঘোষঃ-আজ এ বি পি টি এ হুগলী জেলা অফিসে এস টি এফ আই প্রতিষ্ঠা দিবস পালন করা হয় , আমাদের সংগঠন এবং এস টি এফ আইএর পতাকা উত্তোলন করেন জেলা সংগঠনের সম্পাদকমন্ডলীর সদস্য এবং প্রাক্তন সম্পাদক ও সভাপতি কম: নরেন দে , উপস্থিত ছিলেন জেলা সম্পাদক কমরেড কমল মল্লিক , সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড হবিবুর রহমান , কমরেড সন্দীপ রায় , কমরেড মনোজ সরকার এছাড়াও উপস্থিত ছিলেন কমরেড অরূপ দত্ত , কমরেড প্রশান্ত দত্ত , কমরেড সমীর রায় ও কমরেড মানস ভট্টাচার্য ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।