জেলা

হুগলি বার্তাঃ-


আলুর ক্ষতিপূরণের দাবিতে গণডেপুটেশন

চিন্তন নিউজ:২৬/০৬/২০২৪:- ভাস্কর রায়ঃ- আজ ২৬।৬।২৪ তারিখে গোঘাট থানা কৃষক সমিতি, গোঘাট থানা খেতমজুর ইউনিয়ন ও সমবায় বাঁচাও মঞ্চের উদ্যোগে, আলু চাষের ক্ষতিপূরণ বাবদ সম্প্রতি শস্য বীমার টাকা ছাড়ের ক্ষেত্রে যে অসামঞ্জস্য হয়েছে তার প্রতিবাদে গোঘাট দু’নম্বর বিডিওর কাছে গণ ডেপুটেশন দেওয়া হলো । স্মারকলিপি দিতে যান তরুণ কান্তি ঘোষ, দীপক লাহা, সত্যসাধন ঘোষ ,নারায়ণ ধাড়া তিলক ঘোষ, সুজিত রায়। প্রতিনিধি দলকে বিডিও বলেছেন, অসামঞ্জস্য দূর করার ক্ষেত্রে ব্যবস্থা নেবেন। কৃষকদের গণস্বাক্ষরের কাগজ বিডিও কে দেওয়া হয়। উপস্থিত ছিলেন ভাস্কর রায়,অভয় ঘোষ, মহঃ ইয়াসিন, গুণধর মন্ডল প্রমুখ।

তরুণ চ্যাটার্জীঃ-আজ প্রয়াত পার্টি ও শ্রমিক নেতৃত্ব অজিত ভৌমিকের ১৪ তম প্রয়াণ দিবসে ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) ডানলপ – বাঁশবেড়িয়া-চন্দ্রহাটী এরিয়া কমিটির উদ্যোগে ত্রিবেণী টিস্যু তুষার স্মৃতি ভবনে স্মরণসভা ও একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। ৫২ জন রক্তদাতার রক্তদানের মাধ্যমে এই অনুষ্ঠান সফলতা অর্জন করে।
উপস্থিত ছিলেন পার্টির জেলা কমিটির নেতৃত্ব সৈকত শোঁ, অনির্বাণ সরকার , শিবানী দাশগুপ্ত , এরিয়া ও শাখা কমিটির নেতৃত্ব সহ সাধারণ কর্মী সমর্থকরা ।

দেবারতি বাসুলীঃ- ভারতের কমিউনিস্ট পার্টি (মার্ক্সবাদী) আরামবাগ-২ এরিয়া কমিটির অন্তর্গত মাধবপুর পশ্চিম শাখার সদস্য এই শাখার প্রাক্তন শাখা সম্পাদক বিশ্বনাথ মাঝি দীর্ঘ রোগভোগের পর আজ সকাল ৫-৩০ মিনিট নাগাদ নিজ বাড়িতে পরলোক গমন করিয়াছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বৎসর ১৯৮৯ সালে তিনি পার্টি সদস্য পদ পান । মৃত্যুকাল পর্যন্ত তিনি পার্টি সদস্য ছিলেন এবং পার্টির কর্মসূচি পালন করেছেন। এলাকায় অত্যন্ত ভালো মানুষ হিসাবে পরিচিত ছিলেন।রেখে গেছেন স্ত্রী দুই পুত্র পুত্রবধূ নাতি নাতনী ও অগনিত সমর্থক দরদী কর্মী বৃন্দকে । তাঁর শোকাহত পরিবার পরিজন দের সমবেদনা জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।