জেলা

হুগলি জেলার টুকিটাকি সংবাদ:::—–


চিন্তন নিউজ:৩০ শে এপ্রিল:– -আজ দুটি কোভিড আক্রান্ত পরিবার এর সযত্নে চিকিৎসার ব্যবস্থা করা হলো।। একটি পরিবার এর চার জনকে চুঁচুড়া হসপিটাল এ ভর্তি করা হয় এবং আর একটি পরিবার এর তিন জনকে তাঁদের ইচ্ছা অনুযায়ী চন্দননগর এর ইউনাইটেড নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। সন্ধ্যা নাগাদ খবর অনুযায়ী তাঁরা সকলেই চিকিৎসায় সাড়া দিচ্ছেন।। এই অসহায় মানুষ গুলো ফোন করে রেড ভলান্টিয়ার দেরই ডেকে নিচ্ছেন এই দুর্দিনে মানুষ কমরেডদেরই আঁকড়ে বাঁচার উপায় খুঁজছেন।

আজ উত্তরপাড়ার বিশিষ্ট নাগরিক, জনদরদী চিকিৎসক ডাঃ জগত চ্যাটার্জীর জীবনাবসানে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর আত্মীয় স্বজনদের প্রতি জানাই আন্তরিক সমবেদনা।

আজকের শ্রীরামপুর…হার্ট পেশেন্টের কাছে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়া‌ হলো…
অক্সিজেন লেভেল ৭০ ছিল, রায় ঘাটে করোনা আক্রান্তের বাড়িতে ওষুধ পৌঁছে দেওয়া হলো,
ভাগীরথী লেনে করোনা আক্রান্তের বাড়িতে ওষুধ পৌছে দেওয়া হলো।আজ সকাল ৮টায় একজন covid আক্রান্ত পেশেন্টকে paramount হসপিটালে ভর্তি করা হয়েছে।

আজ প্রয়াত হয়েছেন কোতরং হিন্দমোটর ধাড়সা এলাকার বাসিন্দা এবং ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) কোতরং- হিন্দমোটর এরিয়া কমিটির ১ নম্বর ওয়ার্ডের পার্টি শাখার অন্যতম সদস্য কমরেড সাজ্জাদ হোসেন (বাবু)।… বেশ কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন।… অসুস্থ অবস্থাতেই এবারের নির্বাচনে তিনি পার্টি ও সংযুক্ত মোর্চার পক্ষে নিরলসভাবে প্রচার করেন এবং দায়িত্ব পালন করেন।… এই কমরেডের জীবনাবসানে কোতরং হিন্দমোটর ধাড়সা এলাকার বামপন্থী ও গণতান্ত্রিক আন্দোলনের একজন নিষ্ঠাবান কর্মীকে হারালো। পরিবারের অন্যান্যদের জানাই গভীর শোক ও সমবেদনা।

জয়দেব ঘোষ-পান্ডুয়া::::—– এক রেড ভলান্টিয়ার এর কাজ:::-মেদিনীপুর থেকে এক জন বাম সমর্থক আমার ফোন নং পেয়ে ফোন করেছিলো। তার দিদি চুঁচুড়ার রাসমণি ঘাট সংলগ্ন এলাকায় সম্ভবত কোভিডি আক্রান্ত। বাড়িতে ওষুধ পৌঁছনোর কেউ নেই।
আমরা পৌঁছে গেলাম তার কাছে। ৩০ মিনিটের মধ্যে পৌঁছে দিলাম ওষুধ। সাথে ছিলো ছাত্রী কমরেড Sayari Laha ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।