জেলা

করোণা সংক্রমণ রুখতে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের ভূমিকাকে জনস্বার্থবাহী করে তোলার দাবি জানাল জলপাইগুড়ি জেলা সংযুক্তমোর্চা।


দীপশুভ্র সান্যাল: চিন্তন নিউজ:৩০শে এপ্রিল:– করোণা সংক্রমণ রুখতে রাজ্য ও কেন্দ্রীয় সরকারের ভূমিকাকে জনস্বার্থবাহী করে তোলার দাবি জানাল জলপাইগুড়ি জেলা সংযুক্তমোর্চা। জেলাশাসক কে স্মারকলিপি প্রদান করে এই দাবি করা হয় জলপাইগুড়ি জেলা সংযুক্ত মোর্চার পক্ষ থেকে। নির্বাচনী কাজে জেলাশাসক ব্যস্ত থাকার কারণে এবং কভিড সতর্কতার মাথায় রেখে সংযুক্ত মোর্চার পক্ষ থেকে মেল করে এই ডেপুটেশন দেওয়া হয়। উল্লেখ্য করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্য পরিকাঠামো ও পরিষেবা উন্নয়নের দাবি জানানো হয়েছে এই ডেপুটেশনে।

এছাড়াও অন্যান্য দাবিগুলোর মধ্যে জেলার বিভিন্ন ব্লকের সাম্প্রতিক ঝড়ের কারণে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সরকার থেকে  প্রয়োজনীয় সহায়তা প্রদানের দাবি করা হয়েছে।একই সাথে জেলা শহরের লাগোয়া অঞ্চলে প্রশাসনের উদ্যোগে বেশকিছু পরিবারকে ধ্বংসাত্মক পদক্ষেপ নিয়ে গৃহহীন করা হয়েছে ঐ সমস্ত ক্ষতিগ্রস্ত মানুষদের বাস গৃহ নির্মাণ করে দেওয়া ও  মানবিক আচরণের জন্য জেলাশাসককে  আর্জি জানানো হয়েছে এই স্মারকলিপির মধ্য দিয়ে। এই কর্মসূচিতে সিপিআইএমের পক্ষে সলিল আচার্য, ফরওয়ার্ড ব্লক এর পক্ষে গোবিন্দ রায়,জাতীয় কংগ্রেসের পক্ষে চন্দন ঘোষ, আর এস পির পক্ষে প্রকাশ রায়, সি পি আই এর পক্ষে রনগোপাল ভট্টাচার্য  উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।