জেলা

হুগলি জেলা সংবাদ


সিদ্ধার্থ গুহ, চিন্তন নিউজ, ১৩ মার্চ: পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট আসন্ন। অন্য দলের মতন সংযুক্ত মোর্চার প্রার্থীরাও পিছিয়ে নেই ভোট প্রচারে। আজ থেকে ১৯৪ চন্ডীতলা বিধানসভা সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী কমঃ মহঃ সেলিম তার নিবার্চনী প্রচার শুরু করে দিলেন। এই নির্বাচনী প্রচার শুরু হয়ে জনাই থেকে, শেষ হয়ে কুমিরমোড়া স্টেশন। এই প্রচারকে ঘিরে মানুষের মধ্যে বিরাট উৎসাহ লক্ষ্য করা যায়। মানুষের মধ্যে থেকে বেরিয়ে এলো বর্তমান শাসক দলের স্থানীয় জন প্রতিনিধিদের প্রতি দুর্নীতি ও ক্ষোভের কথা।

অন্যদিকে বলাগড় বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী মহামায়া মন্ডলের সমর্থনে মিছিল হল। উপস্থিত ছিলেন কমরেড সুজন চক্রবর্তী, কমরেড দেবব্রত ঘোষ সহ সিপিআইএম জেলা নেতৃত্ব।

এবার ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে সিঙ্গুর হেভিওয়েট কেন্দ্র। আজ সিঙ্গুর কেন্দ্রে সংযুক্ত মোর্চা মনোনীত সিপিআইএম তরুন প্রার্থী ছাত্র নেতা কমরেড সৃজন ভট্টাচার্য বেগমপুরের রোড শো করেন। ছাত্র যুবদের ঢল নেমেছিল এই রোড শোয়ে। কমরেড সৃজন ভট্টাচার্যের পক্ষে দেওয়াল লিখন চলছে জোর কদমে।

আজকের ব্যান্ডেল নলডাঙা বসতি ও চুঁচুড়া বিধানসভা এলাকায় চলছে দেওয়াল লিখন। চন্দননগরের কমরেড মাষ্টার মশাই গৌতম সরকারের সমর্থনে চলছে দেওয়াল লিখন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।