জেলা

হুগলি জেলার সংবাদ———


চিন্তন নিউজ—৩রা জুলাই– নিজস্ব সংবাদদাতা—— রেড ভলেন্টিয়ার্স চন্ডীতলা ২ এর উদ্যোগে প্রয়াত কমঃ সাগর বিশ্বাস ও কম: কুশল দাসের স্মরণে আগামী ৪ ঠা জুলাই রবিবার চন্ডীতলা পায়রাগাছা মুক্তি ‍প‍্যালেসে এক রক্ত দান শিবিরের আয়োজন করা হয়েছে। এই রক্তদান কর্মসূচিতে উপস্থিত থাকবেন বাংলা চলচ্চিত্র জগতের বিশিষ্ট অভিনেতা কমরেড দেবদূত ঘোষ।

রেড ভলিন্টিয়ার্স কানাইপুর-নবগ্রামের উদ‍্যোগে প্রয়াত কমরেড কল‍্যাণ হালদারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক রক্তদান শিবিরের আয়োজন করা কানাইপুরের শহীদ নির্মল ব‍্যানার্জী স্মৃতি পাঠাগারে।৯ জন মহিলা সহ মোট ৪৩ জন রক্তদান করেন এই শিবিরে। প্রত‍্যেক রক্তদাতার হাতে একটি করে চারা গাছ তুলে দেওয়া হয়।এই শিবিরে উপস্হিত ছিলেন গণ আন্দোলনের বর্ষীয়ান নেতা কমরেড শান্তশ্রী চ‍্যাটার্জী, যুব আন্দোলনের প্রাক্তন নেতা কমরেড তীর্থঙ্কর রায়,এস এফ আই হুগলী জেলা কমিটির সভাপতি কমরেড নবনিতা চক্রবর্তী ,প্রাক্তন বিধায়ক শ্রুতিনাথ প্রহরাজ,প্রাক্তন যুবনেতা রজত ব‍্যানার্জী,গণ আন্দোলনের নেতৃত্ব কমরেড অভিজিৎ চক্রবর্তী,পুলক চক্রবর্তী,আশিশ দে,চন্দ্রাণী ঘোষ প্রমুখ।রেড ভলিন্টিয়ার্স কানাইপুর-নবগ্রামের পক্ষ থেকে অতিমারিতে রক্তের সংকট মেটাতে এই নিয়ে চতুর্থ রক্তদান শিবির সংগঠিত হলো। এরপর আরো দুটি রক্তদান শিবির সংগঠিত হবে।।

ভ্যাক্সিন কান্ডে জড়িত দের গ্রেফতার ও শাস্তি, সকলকে বিনামূল্যে দ্রুত ভ্যাকসিন, পেট্রোল ডিজেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে চন্ডীতলা ১ বামফন্টের ডাকে মশাট বাজারে বিক্ষোভ মিছিল ও অবরোধ করা হয়।
কর্মসূচিতে স্বপন বটব্যাল, রঘুনাথ ঘোষ, সোমনাথ ঘোষ, অশোক নিয়োগী, আশীষ চ্যাটার্জি, লক্ষী মালিক, সঞ্জয় ঘোষসহ বামফ্রন্টের অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। কলেজ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এস এফ আই এর কমরেডদের যতবার রক্ত ঝরাবে ,যতবার আঘাত হানবে ওই কমরেডদের প্রতিটি ফোঁটার রক্ত বিন্দু দিয়ে হাজার হাজার সুদীপ্ত গুপ্ত,সৈফুদ্দিন মোল্লা,স্বপন কোলেরা তৈরি হবে।।এই প্রত্যয় নিয়ে ই এগিয়ে চলতে হবে।।যৌবন গুলো এইভাবে আগামী দের শেখাতে থাকুক এবং ভয় দূর করে অক্সিজেন জোগানোর কাজ করুন।।

আজ চুঁচুড়া রেড ভলেনটিয়ার্স এর হাতে কিছু ওষুধ তুলে দিলেন সদ্য করোনা থেকে সুস্থ্য হওয়া চুঁচুড়া কনকশালী অঞ্চলের কিছু শুভাকাঙ্ক্ষী। ওষুধ টি চুঁচুড়া রেড ভলেনটিয়ার্স এর পক্ষে গ্রহন করেন স্বাগত মন্ডল এবং সৈকত সিং।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।