জেলা

হুগলি জেলার বিস্তারিত সংবাদঃ-


চিন্তন নিউজঃ-আশীষ দেঃ-সি পি আই এম কোন্নগর এরিয়া কমিটির উদ্যোগে বীরভূমের নানুরে কমরেড বাদল শেখের হত‍্যার প্রতিবাদে কোন্নগর এরিয়া কমিটির দপ্তর থেকে একটি মিছিল সংগঠিত হয়।মিছিলে উপস্থিত ছিলেন সি পি আই এম হুগলী জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড শ্রুতিনাথ প্রহরাজ,কোন্নগর এরিয়া কমিটির নেতৃত্ব কমরেড আশিষ দে,অমিতাভ সেন প্রমূখ।মিছিলের শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমরেড শ্রুতিনাথ প্রহরাজ।

কমরেড অনন্তঃ- হারিট বাজার দাদপুরে বাদল শেখ হত্যার প্রতিবাদের মিছিল ও অনুষ্ঠিত হয়

এস এফ আই চন্দননগর ১ আঞ্চলিক কমিটির বুকস্টল আজ সন্ধ্যা ৬ টায় বিবির হাট, পালপাড়া রোড, মুদ্রাক্ষরের বিপরীতে উদ্বোধন হবে। উদ্বোধন করবেন এস এফ আই রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য। এছাড়াও উপস্থিত থাকবেন হুগলি জেলার সম্পাদিকা নবনীতা চক্রবর্তী।

জয়দেব ঘোষঃ-রামেশ্বরপুর-গোপালনগর অঞ্চল কৃষক সমিতির উদ্যোগে উত্তরপ্রদেশের লাখিমপুরে বিজেপি সরকার দ্বারা কৃষক হত্যার প্রতিবাদে এবং গত ৭ তারিখ নভেম্বর বিপ্লব দিবসে লাল পতাকা উত্তোলন করার কারনে বীরভূম জেলার নানুর এ তৃনমূল কংগ্রেসের ঘাতকরা সিপিআই(এম) কর্মী কমরেড শেখ বাদল কে খুন করার প্রতিবাদে এবং অবিলম্বে খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ।এছাড়াও কৃষিকাজে ব্যবহৃত সার, কীটনাশক পেট্রোল-ডিজেল-রান্নার গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের আকাশছোঁয়া মূল্যবৃদ্ধির বিরুদ্ধে পান্ডুয়া ব্লকের রামেশ্বরপুর বাজারে বিক্ষোভ মিছিল।মিছিলে উপস্থিত ছিলেন অঞ্চল কৃষক সমিতির -সভাপতি এবং সম্পাদক চরন হাঁসদা ও শুভেন্দু মাঝি,মহিলা সমিতির -তৃপ্তি ঘোষ, অঞ্চল যুব ফেডারেশনের সভাপতি এবং সম্পাদক -অভিজিৎ সরেন ও সন্দীপ মিত্র,এবিপিটিএ র নেতৃত্ব-সুনীল বাস্কে,আদিবাসি অধিকার মঞ্চের-সুকুল মান্ডি,প্রমূখ গনসংগঠনের নেতৃত্বগন।

আজ কমরেড অচিন্ত্য পাল স্মরণে স্বেচ্ছায় রক্তদান শিবির, সি আই টি ইউ হুগলি বালীর মোড় সমন্বয় কমিটি র উদ্দ্যোগে।
কমরেড বাদল শেখ কে হত্যার প্রতিবাদে এবং মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজকে ব্যান্ডেল কোদালিয়া শাখার প্রতিবাদ সভা ।
বক্তা কমরেড গোপাল চাকি।

সোমনাথ ঘোষঃ-অতিমারী ও শারীরিক কারনে বেঙ্গালুরুতে পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন নি।Global Economic Progress & Research Association এর পক্ষ থেকে “ভারত রত্ন ডঃ রাধাকৃষ্ণন গোল্ড মেডেল” পুরস্কার পাঠিয়ে দেওয়া হয়েছে ডঃ লক্ষীকান্ত রায়কে।হুগলীর শিয়াখালার বাড়িতে গতকাল পৌঁছে গেল বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ এই পুরস্কার।.


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।