জেলা

হুগলি জেলার সংবাদ:-


১৬ ই জুলাই:- চিন্তন নিউজ: জয়দেব ঘোষ:- আজ নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির তারকেশ্বর দক্ষিণ চক্রের পক্ষ থেকে মানস পোড়েল, বাসুদেব মান্না ও রণজিৎ বেরা তারকেশ্বর রেড ভলেন্টিয়ারসদের হাতে ১৫০০০ টাকা তুলে দেন।

ধিক্কার জানানোর ভাষা নেই। হুগলি জেলার ধনিয়াখালি এলাকার বাসিন্দা জসিম শেখকে সিপিআইএম করার অপরাধে দুই লক্ষ টাকা জরিমানার ফতোয়া জারি করেছে তৃনমুল কংগ্রেস । বিগত লকডাউনে মহারাষ্ট্র সহ বিভিন্ন রাজ্যের পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন কমরেড জসিম শেখ। আজকে সংযুক্ত মোর্চার হয়ে ভোটে কাজ করার অপরাধে তাকেই পরিযায়ী করতে চায় তৃনমুল কংগ্রেস এর নেতারা।

সর্বজন শ্রদ্ধেয় প্রয়াত কমরেড শিবপ্রসাদ মুখোপাধ্যায় এর প্রয়াণ দিবস শ্রদ্ধার সাথে পালিত হল মান্দারণ গ্রামের গোপীনাথ পাড়ায়। তাঁকে স্মরণ করে রেড ভলেন্টিয়ার দের পক্ষ থেকে দরিদ্র মানুষদের মধ্যে কিছু মাস্কবিতরণ করা হয়।

সিদ্ধার্থ গুহ:- ডিওয়াইএফআই বড়া প্রস্তুতি কমিটি , বোড়াইপহলামপুর ইউনিট কমিটি ও এসএফআই বড়া বারুইপাড়া বোড়াইপহলামপুর প্রস্তুতি কমিটি র ডাকে পেট্রোল ডিজেল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি , অবিলম্বে স্কুল কলেজ খুলতে হবে, আপার প্রাইমারি সহ সরকারি চাকরিতে নিয়োগ করতে হবে ,রান্না র গ্যাস এর দাম কমাতে হবে, ভুয়ো ভ্যাকসিন কান্ডে তদন্ত করে দোষীদের শাস্তি দিতে হবে, সবাই কে বিন্যামূল্যে ভ্যাকসিন দিতে হবে এই সকল দাবীতে ও প্রতিবাদে বড়া তেলিয়ারমোন এ বিক্ষোভ সভা।।সভায় বক্তব্য রাখেন ডিওয়াইএফ আই সিঙ্গুর দক্ষিণ লোকাল কমিটির সভাপতি উজ্জ্বল খামারু, সম্পাদক অরিত্র চন্দ্র, ডিওয়াইএফ‌আই হুগলী জেলা সম্পাদকমন্ডলীর সদস্য সুমন মাল, এসএফআই হুগলী জেলা কমিটির সদস্য দীপ্তেশ মুখার্জি ,এসএফআই এর পক্ষ থেকে বক্তব্য রাখেন অর্ণব ব্যানার্জি।।সভায় সভাপতিত্ব করেন দেবব্রত শীট। সাধারণ মানুষের উপস্থিতি ও উৎসাহ ছিলো চোখে পরার মতো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।