জেলা

হুগলি জেলার সংবাদঃ-


চিন্তন নিউজঃ- ২রা অক্টোবর:- জয়দেব ঘোষঃ—- ডি ওয়াই এফ আই ১৯ তম রাজ্য সম্মেলনের সাফল্য কামনা করে ডি ওয়াই এফ আই শ্রীরামপুর পূর্ব আঞ্চলিক কমিটির উদ্যোগে মাহেশ শহীদ বাজার সংলগ্ন এলাকায় পতাকা উত্তোলন।

আজ জমা জল ও বেহাল নিকাশী ব্যবস্থার প্রতিবাদে সি পি আই (এম) পশ্চিম এরিয়া কমিটির অন্তর্গত ৮ নম্বর (প্রভাসনগর) শাখার উদ্যোগে পোস্টারিং কর্মসূচি চলছে। ডি ওয়াই এফ আই ত্রিবেণী শাখার সদস্য সংগ্রহের কাজ চলছে। ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি লোকাল কমিটির পক্ষ থেকে পতাকা উত্তোলন করা হলো ১৯ তম ডি ওয়াই এফ আই রাজ্য সন্মেলনের সফলতা কামনা করে।

“সমকাল ও বিবৃতি” এবং হুগলী-চুঁচুড়া বই মেলা কমিটির পক্ষ থেকে অনিল বসুর চতুর্থ প্রয়াণ দিবসে ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি রেড ভলেন্টিয়ার্স টিমকে এই তিনটি জিনিস দেওয়া হয়েছে। ওয়াটার ভেপার, নেবুলাইজার, থার্মালগান। ডানলপ বাঁশবেড়িয়া চন্দ্রহাটি রেড ভলেন্টিয়ার টিমের পক্ষ থেকে “সমকাল ও বিবৃতি” এবং হুগলী-চুঁচুড়া বইমেলা কমিটিকে ধন্যবাদ। সমকাল ও বিবৃতি পত্রিকা এবং হুগলী-চুঁচুড়া বইমেলার আয়োজনে অনিল বসুর চতুর্থ প্রয়াণ দিবসে আয়োজিত আলোচনায় বলছেন বিজ্ঞানী অধ্যাপক শ্যামল চক্রবর্তী। পাশাপাশি অতিমারি মোকাবিলায় স্বেচ্ছাসেবী সংগঠনগুলিকে স্বাস্থ্য উপকরণ বিতরিত হল।

আজডিওয়াইএফআই এর রাজ্য সন্মেলন উপলক্ষে কেজিডিতে সংগঠনের পতাকা উত্তোলন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।