জেলা

হুগলি জেলা নিউজ


নিজস্ব সংবাদদাতা:- চিন্তন নিউজ:- ১ লা এপ্রিল:- বলাগড় বিধানসভায় সংযুক্ত মোর্চার প্রার্থী কমরেড মহামায়া মন্ডল এবং সপ্তগ্রাম বিধানসভায় সংযুক্ত মোর্চার প্রার্থী কংগ্রেসের পবিত্র দেবের সমর্থনে আজকের সভা রেয়ন বাস স্ট্যান্ড, অমলপল্লী এবং সরকারী পল্লীতে।।

আজ ডানকুনিতে ১৯৪ চন্ডিতলা বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপি আই এম প্রার্থী কমঃ মহঃ সেলিম এর সমর্থনে বিরাট জনসভা।।এই জনসভায় প্রধান অতিথি ছিলেন আব্বাস সিদ্দিকী, কমঃ মহঃ সেলিম,প্রদীপ ঘোষ। এছাড়া সিপি আই এম হুগলি জেলার সম্পাদক কমঃ দেবব্রত ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব।আজকের জনসভা ঘিরে মানুষের মধ্যে একটা বিরাট উৎসাহ দেখা যায়। এই জনসভা থেকে উঠে এলো যুব সম্প্রদায়ের জন্য কাজের ব্যবস্থা করবে সংযুক্ত মোর্চার সরকার। কলকারখানা গড়বে,আইটি হাব হবে, পি এস সি, এস এস সি এর মাধ্যমে নিয়োগ হবে।উঠে এলো বাংলার প্রতিটি মানুষ যাতে অনাহারে দিন না কাটায়,প্রত্যেক পরিবারের জন্য ভাতের ব্যবস্থা করবে এই সংযুক্ত মোর্চার সরকার। আজহুগলী জেলার চন্ডিতলা চক্রের ৬৩ তম সন্মেলন চলছে ।উপস্থিত আছেন রাজ্য সাধারণ সম্পাদক মোহন দাস পন্ডিত,মানসী চক্রবর্তী,নরেন দে, সেখ হবিবুর রহমান, আশীষ চক্রবর্তী, জয়দেব ঘোষ,সন্দীপ রায়,জয়ন্ত দে সহ নেতৃত্ব। সম্মেলনে উপস্থিত হয়েছিলেন চন্ডিতলা বিধানসভার সংযুক্ত মোর্চার প্রার্থী কমরেড মহ: সেলিম।

এদিকে উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত উত্তরপাড়া-কোতরঙ পৌরসভার ৮,৯ এবং ১০ ওয়ার্ডের বিভিন্ন পাড়ায় সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট মনোনীত ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) ‘ র প্রার্থী কমরেড রজত ব্যানার্জী (বাপ্পা) কে নিয়ে প্রচার সংগঠিত হয় ৩১ মার্চ, ২০২১ সকালে। ভদ্রকালী শিবতলা থেকে শুরু করে জি টি রোড, বীরেশ্বর ব্যানার্জী স্ট্রিট, ষষ্ঠীতলা স্ট্রিট, দ্বারিক জঙ্গল স্ট্রিট শিমুলতলা, সখের বাজার, বিপ্লবী ফনীন্দ্রমোহন বন্দোপাধ্যায় সরণি, নীলমণি সোম স্ট্রিট, পানপাড়া, বি এ মাঠ, ভদ্রকালী বিপ্লবী গনেশ ঘোষ সরণি,মাকালতলা লেন প্রভৃতি এলাকা পরিক্রমা করা হয়। সাথে ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলার সম্পাদকমণ্ডলীর সদস্য জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায় এবং শ্রুতিনাথ প্রহরাজ, সি পি আই (এম) উত্তরপাড়া-মাখলা এরিয়া কমিটির সম্পাদক সলিল দত্ত ও জাতীয় কংগ্রেসের নেতা সময় মুখার্জী। সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচার উপলক্ষে এলাকায় জনসাধারণের মধ্যে বিপুল সাড়া লক্ষ্য করা যায়।

আজ গোঘাট বিধানসভায় সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট প্রার্থী কমরেড শিবপ্রসাদ মালিকের সমর্থনে প্রচার চলছে। তারাহাট, ভগবানপুর, সিংড়াপুর, কাঁটাগোড়, উত্তরসাঁইথ্যা- দক্ষিনসাঁইথ্যা, লালুকা, মান্দারন, নলডুবি, বেতবনী প্রভৃতি বুথগুলিতে প্রচার হয়। উপস্থিত ছিলেন প্রার্থী কমরেড শিবপ্রসাদ মালিক , সিপিআই(এম) পার্টি নেতৃত্ব কমরেড অসিত মুখার্জী , কমরেড অরুন পাত্র, কমরেড সত্যসাধন ঘোষ, কমরেড গোলাম ইমাম ।

এলাকায় মানুষের ব্যাপক সাড়া।হুগলি জেলার বলাগড় বিধানসভা নির্বাচন কেন্দ্রের সংযুক্ত মোর্চার কাস্তে হাতুড়ি তারার প্রার্থী কমরেড মহামায়া মন্ডল- এর সমর্থনে ৩০ – ৩১ মার্চ সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি হুগলি জেলা কমিটির পক্ষ থেকে প্রচার কর্মসূচি।

গতকাল পান্ডুয়ার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী কমঃ আমজাদ হোসেন প্রচার করলেন পাঁচগড়া-তোড়গ্রাম গ্রাম পঞ্চায়েত এলাকায়-।

গতকাল নির্বাচনী পথসভা, চন্দননগর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা মনোনীত , সিপিআই (এম) প্রার্থী কমরেড গৌতম সরকারের সমর্থনে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।