জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: সোমনাথ ঘোষঃ-ক) হুগলীর চন্ডীতলা ১ নং এরিয়া কমিটির শিয়াখালার চকতাজপুর গ্রামে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচি পালন করা হয়।

খ) চন্ডীতলা ১ নং এরিয়া কমিটির শিয়াখালার পশ্চিম তাজপুর গ্রামে জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচি ।
উপস্থিত ছিলেন কম সোমনাথ ঘোষ, কম পুষ্প পাত্র, কম তাপস ঘোষ, কম তপতী ব্যানার্জী সহ অন্যান্যরা।

পার্থ চ্যাটার্জীঃ- ১৭ ই ফেব্রুয়ারি চন্দননগর ৩৩ নং ওয়ার্ডে দুবেলা প্রচার ও অর্থ সংগ্রহ হয়। প্রায় ২৫ জন কর্মী উপস্থিত ছিল। জেলা সম্পাদকমণ্ডলীর পক্ষে উপস্থিত ছিলেন কমরেড শ্রতিনাথ প্রহরাজ।

জয়দেব ঘোষঃ-ক) জীবনাবসান —
কোন্নগর ১৮ ফেব্রুয়ারি : ভারতের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী) কোন্নগর এরিয়া কমিটির অন্তর্গত পৌর ১৩/১৪ নং শাখার ভারপ্রাপ্ত সম্পাদক সমীক দাস আকস্মিক গুরুতরভাবে অসুস্থ হয়ে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে গতকাল ভর্তি হন। ঐদিন রাত্রি ১১ টায় কমরেড সমীক দাসের জীবনাবসান হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। পার্টির অনুরাগী
তার পরিবারে পিতা, মাতা, স্ত্রী ও এক ছোট কন্যা এবং ভ্রাতা ও ভ্রাতৃবধূ বর্তমান।
ছাত্র,যুব ও শ্রমিক আন্দোলনের মধ্য দিয়ে প্রয়াত কমরেড ২০১৬ সালে পার্টি সদস্যপদ অর্জন করেন।
সমীক ফাইজার ঔষধ কোম্পানীতে বিপণন বিভাগে কর্মরত ছিলেন।
কোম্পানীর শ্রমিক কাউন্সিলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি ওয়েস্ট বেঙ্গল মেডিকেল অ্যান্ড সেলস্ রিপ্রেজেন্টেটিভ ইউনিয়নের হুগলী জেলা কমিটির সদস্য ও
সংগঠনের কোন্নগর শাখার সভাপতি ছিলেন। আজ তার মরদেহ কোন্নগর এরিয়া কমিটির দপ্তরে আনা হলে তাকে রক্ত পতাকা, ফুল ও মালায় শ্রদ্ধা জানান জেলা পার্টির নেতা শ্রুতিনাথ প্রহরাজ, রজত ব্যানার্জি,অভিজিৎ চক্রবর্তী এবং গৌতম কর,অনুপ জানা সহ
প্রমুখ এরিয়া কমিটির নেতৃত্ব, শাখা সম্পাদক সুদীপ রায় সহ গণসংগঠনগুলির নেতৃত্ব ও শোকাচ্ছন্ন অসংখ্য গুণমুগ্ধ মানুষ।

খ) পোলবা এরিয়া কমিটির আকনা অঞ্চল এর মেরিয়া তে জনসংযোগ ও অর্থ সংগ্রহ অভিযানে উপস্থিত আছেন কমরেড আশুতোষ মুখোপাধ্যায়, মনোদীপ ঘোষ, মাজিদ মণ্ডল, সূর্যেনদু ঘোষ, সূজয় কর্মকার ও রাজু বাউল দাস।

গ) ছিনামোড় অঞ্চলে (৮৩ নং ওয়ার্ড আটিসাড়া মুসলীম পাড়া) জনসংযোগ ও গন অর্থ সংগ্রহ করা হলো। উপস্থিত ছিলেন কম্ সৌমিত্র চ্যাটার্জ্জি , জয়দেব কোলে, নবকুমার রায়, প্রলয় সিংহ রায়। সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

দীপালী মন্ডলঃ- ক) বিকালে সিঙ্গুর ২ গ্রাম পঞ্চায়েতের ১০৮ নং বুথে জনসংযোগ ও গণসংগ্রহ করা হয়। সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি

খ) মাড়োখানা-2 শাখার ধলডাঙ্গা র 2 বুথ এলাকায় বিকাল ৩ থেকে ৬টা পর্যন্ত জন সংযোগ ও গন অথ সংগ্রহ করা হয়। প্রায় 50 টি পরিবারে যাওয়া হয়। মোট 1740 টাকা সংগ্রহ করা হয়েছে। উপস্থিত ছিলেন কমঃ দিলীপ চক্রবর্তী কমঃ অভিজিৎ মাইতি সালেকিন মোল্লা নজরুল ইসলাম মনোজ পাল কমঃ দীপক পট্টনায়ক ও অনিল পট্টনায়ক সুব্রত চক্রবর্তী ও খানা কুল 2 এরিয়া কমিটির সম্পাদক কমঃ নীলরতন দোলুই।

দেবারতি বাসুলীঃ-(ক)জেলা সম্পাদকের উপস্থিতিতে, হরিপুর অঞ্চল সিপিআইএম পার্টির পক্ষে, অর্থ সংগ্রহ ও জনসংযোগ করা হয়, দুধকুমড়া, বুথে।

খ) বেড়াবেড়ী গ্রাম পঞ্চায়েতের ৪ নং বুথে অর্থ সংগ্রহ। ৫২ টি বাড়ি যাওয়া হয় । সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

গ)আজ বিকালে সিঙ্গুর ২ গ্রাম পঞ্চায়েতের ১০৮ নং বুথে জনসংযোগ ও গণসংগ্রহ করা হয়। সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

ঘ) চাঁপদানী এরিয়া কমিটির বিভিন্ন জায়গায় জনসংযোগ ও অর্থ সংগ্রহ অভিযান বাড়িতে বাড়িতে গিয়ে।

ঙ) সিঙ্গুর ২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ১১৬ নং মল্লিকপুর গ্রামে জনসংযোগ ও গণসংগ্রহ সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

সোনিয়া অধিকারীঃ-চুঁচুড়ার প্রগতিনগরে সি.পি.আই(এম) পূর্ব সিমলা ১ নং শাখার উদ্যোগে বাড়ি বাড়ি জন সংযোগ ও গণ অর্থ সংগ্রহ অভিযান কর্মসূচি চলছে । উপস্থিত রয়েছেন সি.পি.আই(এম) হুগলি জেলা কমিটির সদস্য কমরেড মলয় সরকার ।

দেবারতি বাসুলীঃ-নিখিল বঙ্গ শিক্ষক সমিতি হুগলী জেলা শাখার উদ্যোগে সমিতির সদস্য/সদস্যাদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো আজ (১৮/০২/২৪) চুঁচুড়া স্টেশন সংলগ্ন যুব সংঘের মাঠে। শুরুতেই সমিতির পতাকা উত্তোলন করেন জেলা শাখার সহ সভাপতি গৌতম সরকার,ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলার প্রাক্তন সভাপতি দিলীপ মুখোপাধ্যায়–


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।