জেলা

হুগলি জেলার নির্বাচনী সংবাদ


নিজস্ব সংবাদদাতা:– চিন্তন নিউজ:২রা এপ্রিল:-আর আট দিন পর হুগলি জেলা কেন্দ্রের বিধানসভা নির্বাচন।। সব দলের প্রার্থীরা প্রচারে ব্যস্ত।। সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোওয়ার্ড‌‌‌ ব্লক প্রার্থী ডাঃ প্রনব ঘোষ এর মধ্যে সবথেকে এগিয়ে আর মানুষ এর স্বপ্ন দেখাও শুরু একটা সুষ্ঠু নির্বাচন এবং হুগলি- চুঁচুড়া বিধানসভা এলাকার মানুষ এর নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠা করার জন্য।ডাঃ প্রনব ঘোষ, সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোওয়ার্ড‌‌‌ ব্লক প্রার্থী আজ ১৩ ও ১৪ নং ওয়ার্ড এ জনসংযোগ করে বিপুল জনসমর্থন পেলেন।। তারপর তিনি প্রাতঃভ্রমন কারী দের সাথে সাক্ষাৎ করেন। আজ বিকেল 4.30 চুঁচুড়া মাঠে সংযুক্ত মোর্চার বাম প্রার্থী ডাঃ প্রণব কুমার ঘোষের সমর্থনে জনসভার বক্তা কমরেড সূর্যকান্ত মিশ্র। স্থান চুঁচুড়া ময়দান। তৃণমূল আর ফিরছে না। ৬ দফা বাকি। তাই তৃণমূলে ভোট দিয়ে,ভোট নষ্ট করবেন না। বিজেপিকে রুখতে, বাংলার মাটি রক্ষা করতে, দিকে দিকে সংযুক্ত মোর্চার প্রার্থীদের জয়ী করুন। ডাঃপ্রনব ঘোষ এবার চুঁচুড়ায় ।আজকের চুঁচুড়ায় বামফ্রন্টের প্রার্থী ডাক্তার প্রণব কুমার ঘোষ এর সমর্থনে জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কমরেড সূর্যকান্ত মিশ্র।

আবার এদিকে ঘরের ছেলে আমজাদ হোসেনের নেতৃত্বে এবং সুজন চক্রবর্তীর আব্দুল মান্নান মহাশয়ের উপস্থিতে পাণ্ডুয়া মুজিবর রহমানে বিরাট জনসভা। জনসমুদ্রে পরিপূর্ণ সভাস্থল। তারপরপাণ্ডুয়া বিধানসভা নির্বাচনের বামফ্রন্ট প্রার্থী কমরেড আমজাদ হোসেন এর সমর্থনে আজ প্রচারে বেলুন – ধামাসিন অঞ্চলে।। এই মিছিল এ কমরেড ময়ূখ, ভিকি, সৈকত,অ্যালবার্ট, কৌশিকের মতো ছাত্র আন্দোলনের জাতীয় ও রাজ্য স্তরের শীর্ষ নেতাদের উপস্থিতি।

আজ সিঙ্গুরে সংযুক্ত মোর্চার সমর্থনে এস এফ আই হুগলি জেলা কমিটির ডাকে মিছিলে এরা ছাড়াও পথ হাঁটল বিভিন্ন জেলা থেকে আসা সহযোদ্ধারা। বিশেষভাবে বলতে হয় সারা রাজ্যের চাকরিপ্রার্থী আন্দোলনের নেতা কমরেড ইন্দ্র’ কথা৷ এই মিছিল অক্সিজেন জোগালো আগামীর জন্য। শিক্ষার দাবিতে, কাজের দাবিতে, শিল্পায়নের দাবিতে সিঙ্গুরের লড়াই জোরদার হলো আরো।

গতকালের চন্দননগর,বাগবাজারে কমঃ গৌতম সরকারের সমর্থনে সভা অনুষ্ঠীত হলো। বক্তা ছিলেন কমঃ সুজন চক্রবর্ত্তী ও জনাব আবদুল মান্নান।

আসন্ন বিধানসভা নির্বাচনে চন্ডীতলা বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থী কমঃ মহঃ সেলিম এর সমর্থনে ডানকুনি হাউসিং মোড়ে নাট্যকার ও পরিচালক জয়রাজ ভট্টাচার্য এর পরিচালনায় রাজ্যে পরিবর্তন চেয়ে ফ্ল্যাশ মবের আয়োজন করা হয়। এই ফ্ল্যাশ মবকে কেন্দ্র করে মানুষের মধ্যে প্রবল উৎসাহ লক্ষ্য করা যায়।

আজ জাঙ্গীপাড়া বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার আইএস‌এফ প্রার্থী সেখ মইনুদ্দিন এর সমর্থনে জাঙ্গীপাড়ায় বিশাল জনসভায় বক্তব্য রাখেন সি.পি.আই. (এম.) পার্টির পলিটব্যুরো সদস্য মহঃ সেলিম৷ এছাড়াও বক্তব্য রাখেন পার্টির রাজ্য কমিটির সদস্য সুদর্শন রায়চৌধুরী, হুগলীজেলা কংগ্রেস সম্পাদক শুভাশীষ দত্ত,আইএস‌এফ.হুগলী জেলা সম্পাদক আরাফত আহমদ, পার্টির জেলা সম্পাদকমন্ডলীর সদস্য জয়দেব চ্যাটার্জী, প্রার্থী সেখ মইনুদ্দিন৷ সভাপতিত্ব করেন প্রবীণ নেতৃত্ব ও প্রাক্তন বিধায়ক মনিন্দ্র নাথ জানা৷শরীর অসুস্হ থাকায় Iআই এস এফ প্রতিষ্ঠাতা পীরজাদা আব্বাস সিদ্দিকী(ভাইজান) আসতে পারেন নি৷ সমাবেশে মানুষের উৎসাহ উদ্দীপনা ছিল ভালো৷


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।