জেলা

হুগলি জেলার সংবাদঃ-


চিন্তন নিউজঃ- ৩০শে অক্টোবর:- সোমনাথ ঘোষঃ- পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাস, বিদ্যুৎ সহ নিত্য ব্যবহার্য্য পণ্যের দৈনন্দিন অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে সি.পি.আই.(এম), চন্ডীতলা-১ এরিয়া কমিটির উদ্যোগে চন্ডীতলার ভগবতীপুর বাজারে আজ ৩০শে অক্টোবর’২১ শনিবার সকালে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। মিছিলের শুরুতে ও শেষে পথসভায় বক্তব্য রাখেন পার্টি নেতা অশোক নিয়োগী ও আজিম আলি। প্রায় শতাধিক মানুষের দৃপ্ত এই মিছিল পেট্রোপণ্য,বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের প্রায় প্রতিদিন অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বাংলাদেশ ও ত্রিপুরা’য় মৌলবাদী আক্রমণের বিরুদ্ধে এবং কেন্দ্রের তিন কালা কৃষি আইন বাতিল,শ্রমকোড প্রত্যাহার ও ভগবতীপুর-উত্তরপাড়া মিনিবাস অবিলম্বে পুনঃ চালু করা ইত্যাদি দাবীতে শ্লোগানে মুখরিত ছিল। পেট্রোপন্যের মূল্যবৃদ্ধিতে কেন্দ্র ও রাজ্য সরকারের পৌষমাস। জনগণের সর্বনাশ ।
পেট্রোপন্যসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিপিআই (এম) এর উদ্যোগে শিয়াখালায় মিছিল।
পথসভায় বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ । উপস্থিত ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ, কমরেড পুষ্প পাত্র, কমরেড শুভদ্বীপ রায় সহ অন্যান্য নেতৃত্ব ।

জয়দেব ঘোষঃ- পান্ডুয়া কল বাজার থৈপাড়া ব্রাঞ্চ এর পক্ষ থেকে পোস্টারিং দ্রব্যমূল্য বৃদ্ধির বিরুদ্ধে।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির সম্মেলন অনুষ্ঠিত হলো আজ। সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির নবনির্বাচিত সম্পাদক হলেন কমরেড অভিজিৎ সাঁতরা।

ভদ্রেশ্বর বিঘাটি এরিয়া সম্পাদিকা হিসাবে নির্বাচিত হলেন কমরেড মঞ্জুশ্রী গুহ।

সি পি আই এম শ্রীরামপুর পূর্ব এরিয়া দ্বিতীয় সম্মেলন রক্ত পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হলো।।

সিপিআই(এম) চন্ডীতলা -২ এরিয়া ২য় সম্মেলন থেকে নবনির্বাচিত সম্পাদক কমরেড অপূর্ব পাল সহ নবনির্বাচিত এরিয়া কমিটিকে সংগ্রামী অভিনন্দন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।