জেলা

হুগলি জেলা সংবাদ


সুপর্ণা রায়, চিন্তন নিউজ, ১৯শে মার্চ: সকালে আসন্ন বিধানসভা নির্বাচনে শ্রীরামপুরে নমিনেশন পর্ব শেষে আবার বিকাল থেকেই শুরু হয়ে গেল সংযুক্ত মোর্চার নির্বাচনী প্রচার। হুগলির বাকসা থেকে মনিরামপুর পর্যন্ত নির্বাচনী প্রচার মিছিল। মিছিল শেষে মনিরামপুরে পথসভা আয়োজন করা হয়। এই পথসভাকে কেন্দ্র করে মানুষের মধ্যে প্রবল উৎসাহ দেখা যায়। চন্দ্রহাটি -২ এলাকায় প্রচারে এসেছিলেন মহামায়া মন্ডল। প্রচারে মানুষের ঢল নামে।

আজ হুগলি- চুঁচুড়া বিধানসভা এলাকায় সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোয়ার্ড‌‌‌ ব্লক প্রার্থী ডাঃ প্রনব কুমার ঘোষ তাঁর নমিনেশন জমা করলেন। প্রচুর সাধারণ মানুষ তাঁর সাথে গিয়েছিলেন এবং তাঁদের মুখে একটাই কথা, “বিজেপিকে রুখতে তৃনমুল কংগ্রেসকে একটিও ভোট নয়। এবার ভোট বাম জোট।”

এদিকে আবার আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে আজ ৪টে বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপি আই এম প্রার্থী কমঃ মহঃ সেলিম, কমঃ রজত ব্যানার্জি, কংগ্রেস প্রার্থী আব্দুল মান্নান ও অলোক রঞ্জন ব্যানার্জি নমিনেশন জমা দিতে শ্রীরামপুর থেকে এস ডি ও অফিস পর্যন্ত বিরাট মিছিল করে যান। এই মিছিলকে কেন্দ্র করে সাধারণ মানুষ ও কর্মী সমর্থকদের মধ্যে বিপুল উৎসাহ লক্ষ্য করা যায়।

নমিনেশন জমা করলেন পান্ডূয়ার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী কমরেড আমজাদ হোসেন। আজ চুঁচুড়া ২২ নং ওয়ার্ডে প্রচারের ফাঁকে গরীব অসহায় মানুষের ডাক্তার কমরেড প্রনব কুমার ঘোষ নিজেই হাত লাগিয়েছেন দেওয়াল লিখনে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।