জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ১৯ মার্চ: আগামী বিধানসভা নির্বাচনে মেমারি বিধানসভার সিপিআইএম প্রার্থী সনৎ ব্যানার্জির সমর্থনে দেবীপুর হাটতলা থেকে পদযাত্রা এলাকা পরিক্রমা করে। শিবতলায় পথসভা হয়ে কর্মসূচি পালিত হল।

অন্যদিকে সংযুক্ত মোর্চার জোটে ভোটের প্রচারে পূর্বস্থলী উত্তর কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের সিপিআই(এম) প্রার্থী প্রদীপ কুমার সাহাকে বিপুল ভোটে জয়ী করতে পারুলিয়া ও মেড়তলা গ্ৰাম পঞ্চায়েতে কর্মীসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন তাপস চ্যাটার্জী, সুব্রত ভাওয়াল।

ভাতার বিধানসভায় সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের সি পি আই এম প্রার্থী নজরুল হককে ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করার আবেদনে পথসভা হয়।

আজ বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের সিপিআই (এম) প্রার্থী পৃথা তা’র সমর্থনে ১২ নং ওয়ার্ড-এর বড়নীলপুর মোড় থেকে শুরু হয়ে গোটা ওয়ার্ড পরিক্রমা করে বড়নীলপুর বাজারে শেষ হয়। একদা শাসকদলের ত্রাস সৃষ্টি কারী অঞ্চলে বহু মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া মিলছে বলে দাবী প্রার্থী ও সমর্থকদের। এই আন্দোলন সফল হোক নবীন প্রার্থীদের অংশগ্রহণে, এমনটাই প্রত্যাশা নিয়ে প্রতিদিন চলছে মিছিল, পথসভা ও সাধারণের সাথে মিলিত হবার প্রয়াস।

সংযুক্ত মোর্চা সমর্থিত সি পি আই এম প্রার্থী
নিরব খাঁ’র সমর্থনে সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি কালনা শহর এরিয়া কমিটির উদ্যোগে দেওয়াল লিখনের কাজ চলেছে জোরকদমে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।