জেলা

আজকের হুগলি জেলার সংবাদ


চিন্তন নিউজ:২রা জানুয়ারি২০২১:- সোমনাথ ঘোষ–::-সারা ভারত কৃষক সভা বালিপুর অঞ্চলের কৃষক সমিতির উদ্যোগে দিল্লির কৃষক আন্দোলন কে সংহতি জানিয়ে এবং কৃষক বিরোধী সর্বনাশা তিনটি কৃষি আইন বাতিলের দাবিতে ,ছত্রশাল বাজারে শপথ গ্রহণ । শপথ বাক্য পাঠ করান হুগলি জেলা কাউন্সিল সদস্য কমরেড ভোলানাথ মালিক । উপস্থিত ছিলেন ১৭ জন কর্মী-সমর্থক।।

সোমনাথ ঘোষ–::-কেলেপা্ড়া অঞ্চল কৃষক সমিতির উদ্যোগে কৃষ্ণবাটী মোড়ে শপথ বাক্য পাঠ অনুষ্ঠিত হলো। এদিকে সিঙ্গুর আনন্দনগর মোড়ে শপথ দিবস পালন হলো।।

সোমনাথ ঘোষ–::-দাদপুর থানা কৃষকসভা ও দাদপুর থানা ক্ষেতমজুর ইউনিয়ন সহ গণ সংগঠন গুলির উদ্যোগে দিল্লীর কৃষকদের প্রতি সংহতি জানিয়ে পুইনানে শপথপাঠ কর্মসূচি হয়, শপথপাঠ করান প্রবীণ পার্টি নেতা গোপালচন্দ্র দত্ত, শেষে পথসভা হয়, এই পথসভায় সভাপতিত্ব করেন পার্টির নেতা মহ:মাহফুজ, বক্তব্য রাখেন কৃশানু ঘোষ, নকুল মালিক, নিমাই রায়, বিকাশ ঘোষ, সৌমেন্দ্রনাথ ঘোষ. জমায়েত দুই শতাধিক.।।

জয়দেব ঘোষ-:-পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের হুগলি জেলার অন্যতম সংগঠক এবং জেলা বিজ্ঞান মঞ্চের কোষাধ্যক্ষ শ্রী অমিয় ভট্টাচার্যের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

সোমনাথ ঘোষ–::-সর্বনাশা কৃষি আইন বাতিলের দাবিতে দিল্লিতে আন্দোলনরত কৃষকদের প্রতি সংহতি জানিয়ে ও কৃষক শহীদদের স্মরণ করে এ আইকেএসসিসি (AIKSCC) চন্ডীতলা ১ ব্লকের উদ্যোগে রাধাবল্লভপুর (হরিপুর) থেকে বাঁদপুর পদযাত্রা। পদযাত্রার শুরুতে রক্তপতাকা অর্দ্ধনমিত করা শহীদদের স্মরণ করা হয়।উদ্বোধন করে বক্তব্য রাখেন কমরেড ভক্তরাম পান ।পদযাত্রা শেষে বাঁদপুরে কম রঘুনাথ ঘোষ শপথ বাক্য পাঠ করান। বক্তব্য রাখেন কম আজিম আলি।
উপস্থিত ছিলেন স্বপন বটব্যাল, সোমনাথ ঘোষ আশীষ চ্যাটার্জী অশোক নিয়োগী লক্ষী মালিক সঞ্জয় ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব ।

জয়দেব ঘোষ-পান্ডুয়া::-চন্দননগর মধ্য পশ্চিম এরিয়া কমিটি আয়োজিত চন্দননগর বউবাজারে কৃষক বাঁচাও , ভারত বাঁচাও দিবস উদযাপন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।