জেলা

হুগলি জেলা নিউজ


চিন্তন নিউজ::::—— ৭ ই মার্চ:::—– আগামী পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের জন্যে প্রচার , দেওয়াল লিখন এবং কর্মীসভা শুরু হয়েছে।।।আজকের পান্ডুয়া,বৈঁচী ও ইটাচুনা এরিয়া কমিটির আহ্বানে কর্মীসভা- আবার এদিকে সংযুক্ত মোর্চার দেওয়াল চুন চলছে পাণ্ডুয়ার বোসপাড়া বুথে।।

আগামী কয়েকদিনের মধ্যেই পশ্চিম বঙ্গে বিধানসভা নির্বাচন আসন্ন।সেই নির্বাচনকে কেন্দ্র করে সংযুক্ত মোর্চার চন্ডিতলা বিধানসভা অঞ্চলের ডানকুনি পৌর অঞ্চলে ডানকুনি সি পি আই এম এরিয়া কমিটির উদ্দ্যোগে দেওয়াল লিখন শুরু হয়েছে।। আগামী কিছুদিনের মধ্যে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন হতে চলেছে। আগামী ১০ই এপ্রিল চন্ডিতলা বিধানসভা নির্বাচনের দিন। এই নির্বাচন কে সামনে রেখে আজ থেকে শুরু হয়ে গেল সংযুক্ত মোর্চার নির্বাচনের কর্মী সভা। এই সভাতে প্রধান বক্তা হিসাবে ছিলেন হুগলি জেলার সিপি আই এম এর সম্পাদক কমঃ দেবব্রত ঘোষ, কংগ্রেস এর আবু আব্বাস সিদ্দিকী ও আই এস এফ এর পক্ষ থেকে বক্তব্য রাখে শেখ তৌফিক।

পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে হুগলীর জাঙ্গীপাড়া কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থীর পক্ষে আজ ইং- ০৬/০৩/২০২১ তাং শনিবার বিকালে প্রচার ও নির্বাচনী তহবিলে গণ-অর্থ সংগ্রহ অভিযান শুরু হল ১১৭ নং বুথ দক্ষিণ শিয়াখালা কোলেপাড়ায়।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।