জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: সোমনাথ ঘোষঃ-শিয়াখালা বিশ্বাসপাড়ায় জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচি

ভাস্কর রায়ঃ-আজ ২৭।২।২৪ তারিখে গোঘাট দুই নম্বর এরিয়া কমিটির কামারপুকুর জি পি র কামারপুকুর ২ নং শাখার উদ্যোগে গণসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচিতে শ্রীপুর গ্রামে ৩৫ টি পরিবারে যাওয়া হয়।৭৪০ টাকা সংগ্রহ হয়। ছিলেন শ্রীকান্ত চক্রবর্তী, তারাপদ সেনগুপ্ত, সুভাষ বৈরাগী।

আজ ২৭। ২ ।২৪ তারিখে গোঘাট দুই নম্বর এরিয়া কমিটির কামারপুকুর জি পি র কামারপুকুর তিন নম্বর শাখার উদ্যোগে গণসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচিতে সাতবেড়িয়া গ্রামে ৫৬ টি পরিবারের কাছে যাওয়া হল সকাল থেকে দুপুর পর্যন্ত।৩২৫০ টাকা সংগ্রহ হল। ছিলেন সুজিত রায় ও বিকাশ মুখার্জি। মানুষের বাড়ীতে যাওয়ার জন্য তাঁরা খুব খুশী।

দেবারতি বাসুলীঃ-পুড়শুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত শ্রীরামপুর অঞ্চলের হাতি গ্রামের জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহের কর্মসূচি সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে বারোটা পর্যন্ত করা হয়েছে। হয়েছে।

আজ আরামবাগ – ২ এরিয়া কমিটির পূর্ব কেশবপুর ভেটিপাড়ায় জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচি চলছে।

আজ বৈকাল ৩টা থেকে আরামবাগ -২ এরিয়া কমিটির কেশবপুর জানাপাড়ায় জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহ কর্মসূচি চলছে।

পুড়শুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত পারুল বলরামপুর ব্রাঞ্চের গণসংযোগ ও গণ অর্থ সংগ্রহের কর্মসূচি চলছে।

নান্দা তাহেরপুর ব্রাঞ্চ এ তাহেরপুর (৬৯ নং ওয়ার্ড) জনসংযোগ ও গন অর্থ সংগ্রহ চলছে সিঙ্গুর উত্তর এরিয়া কমিটি।

পুরশুড়া উত্তর এরিয়া কমিটির পশ্চিম পাড়া শাখার পশ্চিম পাড়ায় জনসংযোগ ও গণঅর্থ সংগ্রহের কর্মসূচি চলছে। আছেন সন্দীপ সামন্ত সমর মাজি সুখেন্দু অধিকারী মনিশঙকর মাজি হারাধন ভৌমিক সূর্য মন্ডল শ্যাম সুন্দর পন্ডিত।

আজ ২৭/২ বিকালে খানাকুল ২ এর হরিশ্চক শাখার জনসংযোগ ও গণঅর্থসংগ্রহ করা হয়। ৬৬ টি পরিবারে যাওয়া হয়। সংগ্রহ হয় ১৫৪৫ টাকা। ছিলেন কমঃ শ‍্যামল কোটাল সেখ বাদল বিদ‍্যুত ঘোড়ুই জাহাঙ্গীর আলম ও এরিয়া সম্পাদক।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।