জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কৃষ্ণা সরকার, ২৭/২/২৪ – ২৭ ফেব্রুয়ারি :: আগামী ৫ ই মার্চ, পরিবহন ধর্মঘটের সমর্থনে প্রচার চলার সময় আজ সকালে স্থানীয় তেলিপুকুর এলাকায় তৃণমূলের দুষ্কৃতীদের হাতে গুরুতরভাবে আক্রান্ত হন সি আই টি ইউ বর্ধমান শহর ২ এরিয়া সমন্বয় কমিটির সম্পাদক কমরেড দীপঙ্কর দে সহ অন্যান্য নেতৃত্ব। এরই প্রতিবাদে আজ সি আই টি ইউ – র নেতৃত্বে পার্বতী মাঠ থেকে বিবেকানন্দ কলেজ মোড় পর্যন্ত একটি প্রতিবাদ মিছিল সংঘটিত হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সি আই টি ইউ পূর্ব বর্ধমান জেলা নেতৃত্ব কমরেড নজরুল ইসলাম।

খন্ডঘোষ – লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে খন্ডঘোষ ২ এরিয়া কমিটির সাধারণ সভা হয় সগড়াই এরিয়া কমিটির দপ্তরে। বক্তব্য রাখেন পার্টির রাজ্য কমিটির সদস্য অমল হালদার , জেলা সম্পাদকমন্ডলীর সদস্য মির্জা আক্তার আলী, এরিয়া কমিটির সম্পাদক জিয়াউল হক মিদ্দা, সভাপতিত্ব করেন অসীমা রায় ,উপস্থিত ছিলেন বিশ্বরূপ হাজরা ও অন্যান্য নেতৃত্ব।

ভাল্যগ্রাম – আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে ভাল্যগ্রাম অঞ্চলের দুটি শাখার ২৩টি বুথের টিম সদস্যদের নিয়ে পূর্ব সিদ্ধান্তের পর্যালোচনা ও আগামী কাজ সম্পর্কে আলোচনা সভা বেলগ্রামে অনুষ্ঠিত হয়।
কেন্দ্র ও রাজ্য সরকারের জনবিরোধী নীতি ও নির্বাচনে সাংগঠনিক কাজ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন রাজ্য কমিটির সদস্য অচিন্ত্য মল্লিক। বক্তব্য রাখেন জেলা কমিটির সদস্য দুর্যোধন সর। সভার আলোচ্য সূচী উপস্থাপন করেন এরিয়া কমিটির সম্পাদক শাহজাহান চৌধুরী। সভা পরিচালনা করেন সনৎ কর্মকার।
মঙ্গলকোট এরিয়া কমিটির উদ্যোগে আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে কৈচর এরিয়া কমিটি কার্যালয় প্রাঙ্গণে কৈচর -১ অঞ্চল, কৈচর -২ অঞ্চল ও ক্ষীরগ্রাম অঞ্চলের ৫টি শাখার ৪৫টি বুথ কমিটির সদস্যদের নিয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন জয়ন্ত দত্ত। মঙ্গলকোট এরিয়া কমিটির সম্পাদক শাজাহান চৌধুরী সভার আলোচ্যসূচি উত্থাপন করেন। শাখার পক্ষ থেকে পালিত কর্মসূচির অগ্রগতি সম্পর্কে বক্তব্য রাখেন। দেশের ও রাজ্যের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি এবং আগামী দিনের কাজ সম্পর্কে বিস্তারিত বক্তব্য রাখেন রাজ্য কমিটির সদস্য অচিন্ত্য মল্লিক। আগামী সাংগঠনিক করণীয় কাজ সম্পর্কে বক্তব্য রাখেন কমরেড দুর্যোধন সর ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।