জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ-১৪/০২/২০২২:– চৈতালী নন্দীঃ-চন্দননগর পৌরনিগমের ১৬নং ওয়ার্ড থেকে জয়ী হলেন বামফ্রন্ট সমর্থিত সি পি আই এম প্রার্থী কমরেড অভিজিৎ সেন সংগ্রামী অভিনন্দন….লাল সেলাম… ২৮.৭২% ভোট সহ একজন কমিউনিস্ট জনপ্রতিনিধি ও প্রধান বিরোধী হিসাবে পুনরায় বামফ্রন্টকে পেল চন্দননগরে পৌরনিগম। আজ পিছিয়ে থেকে এগিয়ে যাওয়াই হল জয়ী হওয়া….
চন্দননগরের কমরেডরা আজ জিতে গেছে….
জিতেছে চন্দননগরবাসীর মন….গত নির্বাচনেও যেখানে বামফ্রন্ট অনেকটা পিছিয়ে ছিলো সেখান থেকে চন্দননগরের নাগরিকরা বিজেপিকে ছুড়ে ফেলে আস্থা রেখেছে, ভরসা রেখেছে বামপন্থীদের ওপর…
সার্বিক ভাবে আজ দ্বিতীয় হলেও ভবিষ্যতে এই কমরেড রাই হবেন প্রথম….
হার না মানা এই অদম্য পরিশ্রমের লড়াইকে লালা সেলাম….
একজন রেড ভলেন্টিইয়ার হিসেবে প্রতিক্ষণের মত সর্বদা পাশে থেকো চন্দননগরের….
ফলাফল (ভোট প্রাপ্তি সহ শতাংশ)-
তৃণমূল- ৬২৩৫২ (৫৯.৪২%)
বামফ্রন্ট (৩০,১৩৩-২৮.৭২%)- সি.পি.আই(এম)-২৭৬৯৯ (২৬.৪০%), ফরওয়ার্ড ব্লক-১০২০ (০.৯৭%), বাম সমর্থিত নির্দল-১৪১৪ (১.৩৫)
বিজেপি-১০২৮৩ (৯.৮০%)
কংগ্রেস-১৫৭২ (১.৫০%)
নির্দল-৫৯৭ (০.৫৭%)।

কমরেড দীপনঃ-হুগলি – চুঁচুঁড়া আসন্ন পৌরসভা নির্বাচনে ২৩ নং ওয়ার্ডের বামফ্রন্ট। মনোনীত ফর ওয়ার্ড ব্লক প্রার্থী সুদেষ্ণা নাথ এর সমর্থনে প্রচার ও জনসংযোগ চলছে। বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী কমরেড মানস শীল। তিনি প্রার্থী ২৬ নং ওয়ার্ডে আর তাঁর সমর্থনে চলছে প্রচার ও জনসংযযোগ।

হুগলি – চুঁচুঁড়া আসন্ন পৌরসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত ফর ওয়ার্ড ব্লক প্রার্থী কমরেড সীমা রায় — আজ প্রচারে তিনি।

সুপর্না রায়ঃ-কাটমানির পৌরসভা নয়, সাধারন মানুষের জন্য পৌরসভা গড়তে শ্রীরামপুর ৬ নম্বর ওয়ার্ডের সি পি আই(এম) প্রার্থী কমরেড মৌ সেনগুপ্ত । চলছে প্রচার পর্ব।

দেবারতি বাসুলীঃ-প্রাক্তন ছাত্র আন্দোলনের নেতা তথা বর্তমানে গন আন্দোলনের অন্যতম নেতৃত্ব কমঃ প্রদ্দুৎ কমার দত্ত বর্তমানে ভারতের ছাত্র ফেডারেশনের পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সম্পাদক কমরেড সৃজন ভট্টাচার্য্য হাতে ছাত্র সংগ্রাম তহবিলে ১০ হাজার টাকা দান করলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।