জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- ১লা ফেব্রুয়ারি:-জয়দেব ঘোষঃ- ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে প্রাথমিক বিদ্যালয় খুলতে হবে, পাড়ায় শিক্ষালয় নয় স্কুলেই হোক পড়াশোনা এই দাবিতে নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলী জেলা কমিটির ডাকে আগামী ৩রা ফেব্রুয়ারি ডাফ স্কুলের মাঠ থেকে বেলা ১২টায় শিক্ষক-অভিভাবক যৌথ প্রতিবাদ মিছিল।সেই মিছিলের পোস্টারিং করা হলো পাণ্ডুয়া চক্রের এস.আই অফিস,বিডিও অফিস,পাণ্ডুয়া পঞ্চায়েত সহ বিভিন্ন স্থানে।উপস্থিত ছিলেন এবিপিটিএ (ABPTA) জোনাল সহ সভাপতি আমজাদ হোসেন,কোষাধ্যক্ষ কল্যাণ ব্যানার্জি,চক্র সভাপতি আব্দুর রহিম, জেলা সহ সম্পাদক তথা চক্র সম্পাদক জয়দেব ঘোষ,জেলা কমিটির দেবারতি বাসুলী,চক্র সহ সম্পাদক শান্তনু ব্যানার্জি,সেখ সাবির,সেন্টু মল্লিক সহ চক্র নেতৃত্ব।

আজ ধনিয়াখালি ব্লক কৃষক সমিতির উদ‍্যোগে বিশ্বাসঘাতকতা দিবস দশঘরা পার্টি অফিস থেকে মিছিল শুরু করে বেতার ভবন হয়ে ; দশঘরা স্কুল ; বাজার হয়ে ; পেট্রোলপাম্প ঘুরে পার্টি অফিসে মিছিল শেষ করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন ব্লক কৃষক সভার সম্পাদক কমরেড শক্তি দাস ; সভাপতি কমরেড তাপস ঘোষ ; পার্টির এরিয়া কমিটির সম্পাদক কমরেড সুনীল বাগ সহ অন‍্যান‍্য নেতৃত্ব বৃন্দ। তারকেশ্বর থানা কৃষক সমিতির উদ্যোগে তারকেশ্বর শহরে বিশ্বাসঘাতকতা দিবস পালন উপলক্ষে মিছিল সংগঠিত করা হয়। মিছিল শেষে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন হুগলী জেলা কৃষক সমিতির সম্পাদক কমরেড স্নেহাশিস রায়, জেলা কৃষক সমিতির সদস্য কমরেড তন্ময় জানা, মন্টু ভৌমিক ও তারকেশ্বর থানা কৃষক সমিতির সম্পাদক অরুন ঘোষ। স্কুল খোলার দাবী তে আজ চণ্ডীতলা চক্র পাড়ায় পাড়ায় আর স্কুলে।

গত কালকে হুগলী জেলা সম্মেলন থেকে উদ্ভূত বার্তা ও আগামী ৩রা ফেব্রুয়ায়ী ২০২২ কাউন্সিল/ডি.আই ডেপুটেশনকে সামনে রেখে পুরশুরা উত্তর চক্রে সাধারণ সভা অনুষ্ঠিত হলো।এই সভা কে কেন্দ্র করে শিক্ষক শিক্ষিকাদের উদ্দীপনা ও উপস্থিতিছিল চোখে পড়বার মতো। এর সাথে ২০২২ বর্ষে র এবিপিটিএ এর সদস্য পদ রিনিউয়াল এও অংশ নেন উপস্থিত শিক্ষক শিক্ষিকাগণ। উপস্থিত ছিলেন পূর্বতন জোনাল সম্পাদক কম:শ্যামা শংকর সামন্ত,বর্তমান জোনাল সম্পাদক কম:শ্যামাপ্রসাদ নাগ,জেলা কাউন্সিল ও জেলা কমিটির সদস্য কম:নীলাব্জ মন্ডল,কম:সনৎ কুমার মান্না,কম:হারাধন ভৌমিক,কম:পৃথ্বীশ সামন্ত।

দেবারতি বাসুলীঃ-ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে কোভিড স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে প্রাথমিক বিদ্যালয় খুলতে হবে, পাড়ায় শিক্ষালয় নয় স্কুলেই হোক পড়াশোনা এই দাবিতে নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি তারকেশ্বর জোনাল কমিটির পক্ষ থেকে বিডিওর নিকট ডেপুটেশন ও তারকেশ্বর শহরে মিছিল সংগঠিত করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।