জেলা

হুগলি জেলার সংবাদ


সুপর্ণা রায়, চিন্তন নিউজ, ১১ জুন: সুদূর আমেরিকা থেকে চুঁচুড়া রেড ভলেনটিয়ার্স এর জন্য ১০ টি পিপিই পাঠালেন কয়েকজন মানুষ। আজ এস এফ আই রাজ্য অফিসের মাধ্যমে সেগুলি চুঁচুড়া রেড ভলান্টিয়ার্সের কাছে পৌঁছালো।

বাঁশবেড়িয়ার ছোট্ট আট বছরের ঋষি আজ যা করলো তা একজন প্রাপ্তবয়স্ক মানুষের মতো কাজ। সে সর্বক্ষন দেখছে রেড ভলান্টিয়ার্সরা কিভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছে। তারও ইচ্ছে মানুষের জন্য কিছু করা। যেমন ভাবা তেমন কাজ। সে তার নিজস্ব পিগি ব্যাঙ্ক ভেঙে তার জমানো ৭২০ টাকা বাঁশবেড়িয়া ডানলপ চন্দ্রহাটির রেড ভলেন্টিয়ার্সদের হাতে তুলে দিল।

আজ কলকাতা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন একজন বৃদ্ধা। আজ সকালের মধ্যেই করতে হবে বাড়ি স্যানিটাইজেশন। এক ফোনেই সকাল সকাল বাড়ির সামনে হাজির চুঁচুড়া রেড ভলেনটিয়ার্স টিম। স্যানিটাইজেশন করা হল সমগ্র বাড়ি ও সংলগ্ন এলাকা।

জয়দেব ঘোষ: হঠাৎ দুপুরে শ্রীরামপুর জ্যোতিষ ভবনের পাশে যে মুখার্জি হোমিও হল আছে তার মালিক খবর দিলেন এক অসহায় বৃদ্ধার মৃতদেহ ঘড়ির মোরের জনতা হোটেলের পিছনে নিজস্ব আবাসনে পড়ে আছে। তার মৃতদেহ সৎকারের জন্য কোন লোক পাওয়া যাচ্ছিল না। আজাদ হিন্দ ভলান্টিয়ারের কাছে সেই খবর আসতেই ভলান্টিয়ারের যুগ্ম আহ্বায়ক গৌরব দাস ও সুব্রত নাথ এবং আরও দুই সদস্য দীপক সাউ ও অরূপ আদক অগ্রণী ভূমিকা নিয়ে দেহ সৎকারের ব্যবস্থা করেন চুঁচুড়া শ্যামবাবুর ঘাট শ্মশানে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।