জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- শ্যামলী চক্রবর্তীঃ- প্রাকৃতিক প্রতিকূলতা,রাজনৈতিক প্রতিবন্ধকতা – এতদসত্ত্বেও আজ হুগলী এরিয়া কমিটির অন্তর্গত ৪ নং শাখার ২৫ তম সম্মেলন কমরেড কল্যাণী মজুমদার মঞ্চে,কমরেড মালা রায় নগর(পি,আর,সি তে) অত্যন্ত সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হলো।৬০ জনের মতো উপস্থিত ছিলেন।বৃষ্টির কারণে আরো বেশ কিছু কমরেড আসতে পারলেন না।সম্মেলন মঞ্চে সম্বর্ধিত করা হলো প্রবিনা কমরেড দের,যারা সংগঠনের প্রতিষ্ঠা লগ্ন থেকে সংগঠন গড়ে তোলার কাজ করেছেন।

দেবারতি বাসুলীঃ-বাঁশবেড়িয়ার কৃতি সন্তান রাজ্যসভার প্রাক্তন সাংসদ সারা ভারত ফরওয়ার্ড ব্লক বাংলা কমিটির চেয়ারম্যান কমরেড বরুন মুখার্জি চলে গেলেন না ফেরার দেশে ।শেষ যাত্রায় কমরেড বরুণ মুখোপাধ্যায়, বুকে ‌লাল পতাকা,

জয়দেব ঘোষঃ-ব্যান্ডেল রেড ভলেন্টিয়ার্স ও ডি ওয়াই এফ আই ব্যান্ডেল কোদালিয়া আঞ্চলিক কমিটির উদ্যোগে রক্তদান শিবিরে। আজ হুগলীর পুরশুড়ায় হরিহর গ্রামে কিশোর বাহিনী নবজাতক শাখা পথ চলা শুরু করল ৷ ভালোবাসার কিশোর বাহিনী।

সুপর্না রায়ঃ-আজ বলাগড়ের গুপ্তিপাড়া ১অঞ্চলে জনসংযোগ ও গণঅর্থসংগ্রহের কর্মসূচিতে পার্টি দরদী কমরেড উর্বি রায় একটু একটু করে জমানো এক হাজার টাকা গণশক্তি তহবিলে দান করলেন। তিনি খুবই অসুস্থ । একা একা হাঁটা চলা করতে পারেন না কিন্তু পার্টির প্রতি আছে গভীর ভালো বাসা । গণশক্তির নিয়মিত পাঠক । তিনি একথাও বললেন ভবিষ্যতে আরও টাকা জমিয়ে পার্টিকে সাহায্য করবেন ।এই ঘটনা সবাইকে অনুপ্রাণিত করেছে । হাজার সমস্যা ও প্রতিবন্ধকতা থাকা সত্বেও পার্টির প্রতি মানুষের এই ভালোবাসাই পার্টির অগ্রগতির প্রধান ভিত্তি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।