রাজ্য

হুগলি জেলার সংবাদ-


গোপাল চাকী: চিন্তন নিউজ:- —-আজ হুগলী-চুঁচুড়া বই মেলা র পক্ষ থেকে অতিমারীর এই পরিস্থিতিতে হুগলী ও চুঁচুড়া অঞ্চলে মানুষের পরিষেবায় যুক্ত থাকা দুটি অগ্রনী সংস্থার জন্য দুটি অক্সিজেন সিলিন্ডার, দুটি রেগুলেটার, ১০০ ফেস মাস্ক ও দুটি পিপিই কিট যথাক্রমে সংগঠনের অন্যতম সহঃ সম্পাদক রামপ্রসাদ মন্ডল এবং অন্যতম সহঃসভাপতি পার্থ চক্রবর্তীর হাতে তুলে দেওয়া হল । এই ব্যবস্থা সম্ভব হল সংগঠনের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য দেবজিৎ চক্রবর্তী(রাজা) এবং অশোক বিশ্বাসের ঐকান্তিক সহযোগীতায় ৷ আজ রহিমপুর ও নবগ্রামে দুজন করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি সানিটাইজেশন করা হলো ‘রেড ভলান্টিয়ার্স এর উদ্যোগে’ উপস্থিত ছিলেন কমরেড অষ্টম মালিক,কমরেড সুভাষ মালিক, কমরেড সৌম্য পালধী।

জ্ঞানেন্দ্র লাল চক্রবর্তী—–কেওটা হাই স্কুলের শিক্ষা কর্মী ABTA র প্রবীণ নেতা cpim র পার্টি সদস্য সাথী কমরেড উদয় চক্রবর্তীর করোনা সংক্রমণ হয়ে জীবনাবসান হয়েছে । ওনার বাড়ি স্যানিটাইজ করা হলো।

হরিপাল রেডভলান্টিয়ার্স টিমের পাশে দাঁড়ালেন তারকেশ্বর মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্রী সত্যজিৎ বসু মহাশয়। তিনি রেডভলেনটিয়ারদের.্য ১০,০০০টাকার আর্থিক সহায়তা প্রদান করলেন।

জয়দেব ঘোষ—– বোন কে হারিয়েছেন কোভিডে, তাই কোভিড মোকাবেলায় চুঁচুড়া রেড ভোলেনটিয়ার্সদের হাতে ফগ ,সেনিটাইজিং মেশিন তুলে দিলেন কমরেড পৃথা রায় দাশগুপ্ত র বাবা শ্রদ্ধেয় প্রদীপ কুমার রায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।