জেলা

হুগলি জেলার সংবাদ——–


নিজস্ব সংবাদদাতা: চিন্তন নিউজ:৬ ই জুন – হরিপাল রেড ভলেন্টিয়ার্স টিমের পাশে দাঁড়ালো কৈকালা চেতনা সংস্থা। সংস্থার পক্ষ থেকে রেড ভলান্টিয়ার্সের হাতে ৮টি পিপিই কিট এবং সার্জিক্যাল মাস্ক তুলে দেওয়া হলো৷
ওনাদের এই সাহায্য আগামীদিনে রেডভলানটির্স কর্মকান্ড পরিচালনার ক্ষেত্রে অনেক সাহায্য করবে।

আজ একজন করোনা আক্রান্ত বৃদ্ধার পাশে চুঁচুড়া রেড ভলেনটিয়ার্স। ঝিলিক এর সঙ্গে সৈকত সিং কৃষেন্দু সিংহ আর চোখ বন্ধ করে যেকোনো পরিস্থিতিতে যাকে এলাকার মানুষ পায়, এস এফ আই প্রাক্তনী সুরজিৎ দে।।

আজ’দিলীপ সরকার ফাউন্ডেশন’, ‘রিষড়া জাগরন’ ও ‘রিষড়ার কথা’র আজকের রক্তদান শিবিরে রক্তদিলেন ৪১ জন রক্তদাতা ৷ সকল রক্তদাতা ও উদ্যোক্তাদের অভিনন্দন ৷

প্রতিদিনের মতোন আজও কোভিড আক্রান্ত মানুষের জন্য অক্সিজেন সিলিন্ডার যোগাড় করা,ঔষধ পত্র, প্রয়োজনীয় জিনিস পত্রের ব্যবস্থা করে, ডানকুনি রেড ভলেন্টিয়ার্সদের উদ্দ্যোগে ডানকুনি পৌর আর অঞ্চলের ১৯নং ওয়ার্ডের বিস্তীর্ণ অংশে স্যানিটেশন কর্মসূচি পালন করা হয়। বলরামবাটী স্টেশন চত্বর এবং বাজার স্যানিটাইজ এবং মাস্ক বিতরণ।

আজ শিয়াখালা ব্যানার্জী পাড়ায় কৃষক বিরোধী আইন এর কপি পোড়ানো হলো।

আজ মূমূর্ষু রোগীদের সাহাযার্থে চন্ডীতলা -১ রেড ভল্যান্টিয়ার এর উদ্যোগে কৃষ্ণরামপুরে রক্তদান শিবিরে দুই নবদম্পতি শ্রীনাথ দাস ও ঝিলিক ঘোষ এবং শুভদ্বীপ রায় ও স্বস্তিকা রায় আজকের রক্তদান শিবির এ রক্তদান করলেন পাশাপাশি।মোট ৩০জন রক্ত দিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।