জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ-গোপাল চাকীঃ-বিশিষ্ট চলচিত্র পরিচালক তরুন মজুমদারের প্রয়ানে গভীর শোকাহত হুগলি চুঁচুড়া বইমেলা সংগঠিত সদস্যগন। সদ্য প্রয়াত চলচ্চিত্র পরিচালক তরুণ মজুমদার এই ব ই মেলার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। ২০১৫ সালে সপ্তম হুগলী-চুঁচুড়া বইমেলার উদ্বোধন করেছিলেন উনি ।

সোমনাথ ঘোষঃ-চন্ডীতলা ১ এরিয়া কমিটির শিয়াখালা গড়েরবাবা এলাকায় পাত্র পাড়ায় জনসংযোগ ও গণ সংগ্রহ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কমরেড সোমনাথ ঘোষ, কমরেড তাপস ঘোষ, কমরেড তপতী ব্যানার্জী, কমরেড পুষ্প পাত্র সহ ১৪ জন কমরেড ।৫৩ টি বাড়ি যাওয়া হয়।

ঝুমা শীলঃ-সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির উদ্যোগে ১৪ টি নিত্য প্রয়োজনীয় মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাড়ি বাড়ি সই সংগ্রহ চলছে শেওড়াফুলি নবগ্রাম ১ নম্বর শাখার পক্ষ থেকে ৪ জুলাইয়ের কর্মসূচি চলছে ।

জয়দেব ঘোষঃ-আজ ০৪/০৭/২০২২, হুগলী জেলার ধনিয়াখালি এরিযা কমিটির অধীনে চিনাগোড়ী গ্রামে সকাল থেকে জনসংযোগ ও গণঅর্থসংগ্রহ কর্মসূচী চলছে। কর্মসূচীতে অংশগ্রহণ করেন সিপিআই(এম) কেন্দ্রীয় কমিটির সদস্য কমরড শ্রীদীপ ভট্টাচার্য্য, পশ্চিমবঙ্গ রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য ও হুগলী জেলা কমিটির সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ, হুগলী জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড আব্দুল হাই, কমরেড মিন্টু বেরা, জেলা কমিটির সদস্য কমরেড সুনীল বাগ, কমরেড বন্যা টুডু সহ এরিযা এলাকার নেতৃত্ব এবং শতাধিক কর্মীবৃন্দ। এলাকার সাধারণ মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। কামারকুন্ডু শাখার গোপালনগর ঘোষপাড়া এবং উচিৎপুর এলাকায় জনসংযোগ ও অর্থসংগ্রহ,মানুষ প্রান খুলে কথা বলছে এটা এই অঞ্চলের কমরেড দের বড়ো প্রাপ্তি ৷


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।