জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- জয়দেব ঘোষঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি হুগলি জেলার পান্ডুয়া চক্রের উদ্যোগে আজ পান্ডুয়া এসআই অফিস ও বিডিও অফিসে পোস্টারিং। উপস্থিত ছিলেন হুগলী জেলা সহ-সম্পাদক জয়দেব ঘোষ ,পান্ডুয়া চক্র সম্পাদক শান্তনু ব্যানার্জি ,চক্র সহ-সম্পাদক সেখ সাবীর সহ নেতৃত্ব।

দেবারতি বাসুলীঃ-ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলা কমিটির আহ্বানে সিপিআই(এম) শ্রীরামপুর পূর্ব এরিয়া কমিটির অন্তর্গত ২০ নং শাখার উদ্যোগে জনসংযোগ ও অর্থ সংগ্রহ করা হলো শ্রীরামপুরের বটতলা সংলগ্ন পটুয়াপাড়া (পশ্চিম) ও ঢুলিপাড়া এলাকায়।

নিজস্ব সংবাদদাতাঃ- সি.পি.আই(এম) চুঁচুড়া এরিয়া কমিটির অন্তর্গত ১১ নং ব্রাঞ্চের উদ্যোগে ২১ নং ওয়ার্ডে ২৯৯ ও ৩০০ নং বুথে জনসংযোগ ও বাড়ি বাড়ি অর্থ সংগ্রহ কর্মসূচি সংগঠিত হলো ১৬ জুন।

১৬ জুন হুগলী জেলার তারকেশ্বরের তালপুর পঞ্চায়েতের মাকড়া গ্রামে জনসংযোগ ও গণঅর্থসংগ্রহ কর্মসূচীতে অংশগ্রহণ করেন সিপিআই(এম) পশ্চিমবঙ্গ রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য ও হুগলী জেলা কমিটির সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ, হুগলী জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড স্নেহাশিস রায় সহ জেলা ও এলাকার অন্যান্য নেতৃবৃন্দ।

প্রাথমিকে বরখাস্ত হয়েছেন তৃনমুল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েত সমিতির সভাপতির দুই মেয়ে। আদালতে র নির্দেশে হুগলি জেলার ৬৮ জন কে সরাসরি বরখাস্ত এর নির্দেশ দিয়েছেন মহামান্য আদালত। এর মধ্যে রয়েছে আরামবাগ পঞ্চায়েত সমিতির সভাপতি গুনধর খাঁড়ার দুই মেয়ে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।