রাজ্য শিক্ষা ও স্বাস্থ্য

পিআরসি’র রাজ্যদপ্তরে উদ্বোধন হলো হোমিওপ্যাথি ও আয়ুর্বেদিক বহির্বিভাগ।


চিন্তন নিউজ:-ডা : স্বপ্না চট্টরাজ-১৮/০৬/২২ -পিপলস্ রিলিফ কমিটি (পি.আর.সি) র উদ্যোগে সংগঠনের রাজ্য দপ্তর, দিলকুশা স্ট্রিট, কলকাতায় উদ্বোধন হলো হোমিওপ্যাথি ও আয়ুর্বেদিক বহির্বিভাগ।

গত বুধবার ১৫/০৬/২২ তারিখে আনুষ্ঠানিকভাবে সংগঠনের রাজ্য সভাপতি ডা:দুলাল চন্দ্র দলুই ফিতে কেটে বহির্বিভাগের দ্বারোদ্ঘাটন করেন। উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সম্পাদক ডা:ফুয়াদ হালিম, কার্যকরী সমিতির পক্ষে ডা:প্রদ্যুৎ শূর, হোমিওপ্যাথিক চিকিৎসক ডা:বৈদ্যনাথ পন্ডিত, ডা:স্নেহাশিস চট্টরাজ, ডা:স্বপ্না চট্টরাজ, আয়ুর্বেদিক চিকিৎসক ডা:নীলরতন মহাপাত্র ও কার্যকরী কমিটির অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্ব। বর্হিবিভাগে যে সকল ডাক্তার বাবুরা চিকিৎসা পরিষেবা করবেন তাদের ঘরগুলো ঘুরিয়ে কি কি ব্যবস্থা নেওয়া হয়েছে তা পরিদর্শন করানো হয়।

সাধারণ মানুষের চিকিৎসা পরিষেবা চালু রাখার জন্য ডা:স্বপ্না চট্টরাজ ২৫হাজার টাকা সংগঠনের সভাপতি ও সম্পাদকের হাতে তুলে দেন। এরপর মুজফফর আহমেদ সভা কক্ষে কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সেখানে সিদ্ধান্ত হয় আগামী ১লা জুলাই থেকে এই বর্হিবিভাগ চালু হবে। সপ্তাহে প্রতি সোম, বুধ ও শুক্রবার বেলা ১২টা থেকে ২টো পর্যন্ত হোমিওপ্যাথি ও মঙ্গল, বৃহস্পতি ও শনিবার ঐ একই সময়ে আয়ুর্বেদিক বহির্বিভাগ খোলা থাকবে। সাধরন মানষকে ১০টাকা দিয়ে নাম নিবন্ধীকরণ করতে হবে। সাত দিনের ওষুধ বিনা মূল্যে দেওয়া হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।