জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ: রোহন ঘোষঃ–আজ মগরা দিগসুই সপ্তগ্রাম এরিয়া কমিটির বলাগড় বিধানসভা কেন্দ্রের দিগসুই হোয়েড়া গ্রাম পঞ্চায়েত এলাকার বিভিন্ন বুথে হুগলী লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত জাতীয় কংগ্রেস সমর্থিত সি পি আই এম প্রার্থী মনোদীপ ঘোষের প্রচার ৱ্যালি সংঘঠিত হয়। কমবেশি ৪০ টি টোটো যোগে।

জয়দেব ঘোষঃ-ধনিয়াখালি’ র ভান্ডারহাটি১ ও ২ অঞ্চলে মানুষের সাথে জনসংযোগ করেন আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী কমরেড বিপ্লব কুমার মৈত্র ।
ভান্ডারহাটি ১ও ২ এলাকা পরিক্রমা করে শেষে ভান্ডারহাটি বাজারে মহা মিছিল হয়।।
এলাকায় মানুষের চোখ মুখের ভাষা , স্বতস্ফূর্ততা, এগিয়ে এসে জড়িয়ে ধরা – হাত মেলানো জানান দিচ্ছে মানুষ তৃণমুল- বিজেপির সেটিং ও দুর্নীতি ধরে ফেলেছে । এই দেশের – রাজ্যের হাল ফেরাতে লালের ফেরাতে হবে । সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বামেদের দরকার।

দেবারতি বাসুলীঃ-নিয়োগ দূর্নীতির বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবীতে মানকুণ্ডু-তেলিনী পাড়া এরিয়াকমিটির প্রচার অভিযান।

পাণ্ডুয়া এরিয়া কমিটির বিভিন্ন বুথে বাড়ি বাড়ি প্রচার কর্মসূচী।

ধনিয়াখালি এলাকার পাড়াম্বুয়া এলাকায় প্রার্থী প্রচার।

আজ সোমবার (22/4/24), আরামবাগ লোকসভা কেন্দ্রের সি.পি.আই(এম) প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র-এর সমর্থনে একটি মিছিল আয়োজিত হয় জগৎপুর গ্রাম-পঞ্চায়েত এলাকায়। মিছিলটি নন্দনপুর অগ্রদূত ক্লাব সংলগ্ন স্থান থেকে শুরু করে বেরবাটী হয়ে নন্দনপুর গ্রামের বিভিন্ন বুথ, দীঘির পাড় পরিক্রমা করে নন্দনপুর রথতলা শাখা অফিসে শেষ হয়।

স্থানীয় প্রায় পঞ্চাশ জন সক্রিয় ভাবে প্রথম থেকে শেষ পর্যন্ত মিছিলে অংশ গ্রহণ করেন। নেতৃত্ব দেন সমীর পাল, মহসীন কাদেরী, নেপাল খাঁ, কমরেড জগন্নাথ দ্বারী, খানাকুল-2 এরিয়া কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় নেতৃত্ববৃন্দ।

কৃষিজমির পাশ দিয়ে এগিয়ে চলার সময় মানুষ মিছিল দেখে এগিয়ে আসেন, সবাইকে উৎসাহ দেন। বাজার এলাকায় দোকানদারদের মধ্যে ও সাধারণ মানুষের মধ্যেও উৎসাহ দেখা যায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।