জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:- সিদ্ধার্থ গুহঃ- আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্র’ র সমর্থনে ২০ তারিখ বিকাল ও সন্ধ্যায় প্রার্থী পরিচিতি ও প্রচার কর্মসূচী ।
চন্দ্রকোনা মোহবনি পার্টি অফিস থেকে কুয়াপুর বাজার, হয়ে কুয়াপুর স্কুল। চন্দ্রকোনা ২ ব্লক মেটালা থেকে খিরাটি মিছিল ও পরে ছত্রগঞ্জে মিছিল আকারে প্রার্থী পরিচিতি করা হয়।

সিপি আই এম ডানকুনি এরিয়া কমিটির অন্তর্গত মৃগালা ৫নং শাখায় লিচুবাগান বাস স্টপে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী কম: দিপ্সীতা ধরের সমর্থনে ব্যানার ফেস্টুন প্রচার।

শিবানী দাশগুপ্তঃ–আজ তারকেশ্বর আঞ্চলিক কমিটি ও হরিপাল আঞ্চলিক কমিটির নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রায় শতাধিক কর্মী উপস্থিত ছিলেন। হুগলি জেলার সম্পাদিকা সভানেত্রী সহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা কমিটির সদস্য এবং পঞ্চায়েত সমিতির নির্বাচিত সদস্য কমরেড রাখি রায়।

ভাস্কর রায়ঃ-আজ ২০।৪।২৪ তারিখে গোঘাট এক নম্বর এরিয়া কমিটির নকুন্ডা গ্রাম পঞ্চায়েতের নকুন্ডা ও দরিনকুন্ডা গ্রামে সি পি আই (এম)নকুন্ডা অঞ্চল নির্বাচন কমিটির উদ্যোগে “পথসভা”অনুষ্ঠিত হয়, আরামবাগ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত, জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআই (এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্রের সমর্থনে।সকাল নয়টা থেকে বারোটা পর্যন্ত পথসভা চলে। আবার বিকাল থেকে পথসভা শুরু হয়। মোট ৮ টি স্থানে পথসভা হয়।নকুন্ডা চৌমাথা, দাসপাড়া,কুন্ডু পাড়া,মন্ডল পাড়া, দরিনকুন্ডা গ্রামের মিঞা পাড়া,ভুঁইঞা ও আদক পাড়া, বাজার মোড়ে,হাটতলায় পথসভা শেষ হয়। পথসভা চলাকালীন পাড়ার মানুষজন বেরিয়ে এসে বক্তব্য শোনেন। পথসভায় বক্তব্য রাখেন তরুণ ঘোষ,বংশী কুন্ডু, ভাস্কর রায়।

সোমনাথ ঘোষঃ-চন্ডীতলা ১ নং এরিয়া কমিটির শিয়াখালার পশ্চিম তাজপুর বাগুইপাড়ায় কমরেড দীপ্সিতা ধর এর সমর্থনে বাড়ি বাড়ি প্রচার ।

দেবারতি বাসুলীঃ-চন্দ্রকোনা রেগুলেটেড মার্কেটে সকালেই উপস্থিত প্রার্থী । সকলের সাথে কথা বলেন প্রার্থী।

আজ আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্রর সমর্থনে
চন্দ্রকোনা বান্দিপুর ঝাকড়া পার্টি অফিস থেকে মেঠানি মোড় হয়ে আমধেরা পর্যন্ত প্রার্থী প্রচার।

আজ আরামবাগ কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্রর সমর্থনে
চন্দ্রকোনা বান্দিপুর ঝাকড়া পার্টি অফিস থেকে মেঠানি মোড় হয়ে আমধেরা পর্যন্ত প্রার্থী প্রচার।

এরা কাঠ কুড়ানি সূদুর পান্ডুয়া স্টেশন থেকে কয়েক কিলোমিটার দূরের গ্রাম থেকে চন্দননগর শহরে ভোরের ট্রেনে চলে আসেন। বাগান থেকে কাঠ সংগ্রহ করে।ওদের জিজ্ঞেসা করা হলোএখানে আসেন কেন? ওদের কথা হল গ্যাসের যা দাম কেনা অসম্ভব। তাই এই কাঠই ভরসা।গ্রামে কাজের খবর নিয়ে জানা গেল
চাষের কাজ এখন নেই। ১০০ দিনের কাজের দফারফা করে দিয়েছে টিএমসি, বিজেপি- মত সাধারণ মানুষের। তাদের বক্তব্য এ ওকে দোষ দিচ্ছে ও ওকে দোষ দিচ্ছে।
মাঝ থেকে মরছে দিন মজুর, ক্ষেত মজুর।
বাবুরা ভোট চাইছে কিন্তু কাজের খবর দিচ্ছে না।

আজ তারকেশ্বর বিধান সভা এলাকায় সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতির সাধারণ সভা।এই সভায় ১০০র অধিক মহিলা উপস্থিত ছিলেন।

শ্রীরামপুর লোকসভার ডোমজুড়ের পাকুড়িয়ায় কম : দীপ্সিতা ধরের সমর্থনে দেওয়াল লিখন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।