জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: সোনিয়া অধিকারীঃ-পূর্ব সিমলা এলাকায় হুগলি লোকসভা কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর সমর্থনে প্রার্থী পরিচিতিতে জনমানসে ব্যাপক সাড়া ।

সুজাতা বিশ্বাসঃ-গত ৪ ঠা মে বাম সমর্থিত সিপিআইএম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ মহানাদ পঞ্চায়েত অঞ্চলে প্রচারের সময় উপস্থিত ছিলেন। তাঁকে ঘিরে এলাকার কর্মী সমর্থকদের মধ্যে আবেগ উৎসাহ ছিল চোখে পড়ার মতো। মহানাদ বাজার এলাকায় সাধারণ ক্রেতা বিক্রেতাদের কাছে উনি যান এবং তাদের সমস্যার কথা শোনেন।
দীর্ঘ চার ঘণ্টা প্রচারের সময় সাধারণ জনগণের মধ্যেও দারুন সাড়া পাওয়া যায়। তীব্র রোদকে উপেক্ষা করে অনেকেই বাড়ির বাইরে বেরিয়ে আসেন এবং নিজেদের সমস্যা সম্পর্কে ওনাকে জানান।
কর্মসূচির শেষ দিকে কমরেড মনোদীপ ঘোষ প্রয়াত কমরেড শম্ভু টুডুর বাড়িতে উপস্থিত হন।

সুকুমার ভুক্তাঃ-একদা বামফ্রন্টের শক্ত ঘাঁটি …… 2011 সালের পর থেকে ছিল তৃণমূলের সন্ত্রাস কবলিত। সেই দূর্গ পুনরুদ্ধারে এবং কেন্দ্রে একটি ধর্মনিরপেক্ষ জনদরদী সরকার গঠনের লক্ষে আরামবাগ লোকসভা কেন্দ্রের সি.পি.আই(এম) প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র সহ পার্টি নেতৃত্ব ও কর্মীগণ আজ (05/4/24) সকাল বেলাই পৌঁছে গেলেন খানাকুলের রাজহাটী-1 গ্রামপঞ্চায়েত এলাকার প্রত্যন্ত গ্রামগুলিতে। কুশালী, খানতারা, কামারশাল, রামচন্দ্রপুর, রাধাকৃষ্ণপুর, চক্রপুর গ্রামগুলি ও বারনন্দনপুরের আংশিক পরিভ্রমন করে মিছিলটি মধ্যারঙ্গ অবধি যায়। উপস্থিত ছিলেন কমরেড নেপাল খাঁ, কমরেড নীলরতন দোলুই, কমরেড গৌর জানা, কমরেড সমীর পাল, কমরেড মহসীন কাদেরী, কমরেড অমিতা ঘাঁটি, কমরেড রমা খাঁ রায় ইত্যাদি আরও অনেকে। মহিলাদের মধ্যে ব্যাপক আগ্রহ প্রকাশ পায়। যুব সমাজও এগিয়ে এসে তাঁদের অভাব অভিযোগ ও বঞ্চনার কথা জানান।

সোমনাথ ঘোষঃ-শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে সি পি আই (এম) প্রার্থী কমরেড দীপ্সিতা ধর আজ চন্ডীতলা ১ এরিয়া কমিটির গঙ্গাধরপুর ও কৃষ্ণরামপুর এলাকার প্রচারে ।
প্রচারে ভালো সাড়া পাওয়া যাচ্ছে ।
মা বোনেরা রাস্তায় মোড়ে মোড়ে ফুল, জল, বাতাসা নিয়ে প্রার্থীকে বরন করে নিচ্ছে।
নিজেদের সমস্যার কথা আলোচনা করছে এবং বলছেন এবার তাঁরা তাদের কথা সংসদে বলার জন্য দীপ্সিতাকে জয়ী করতে উদ্যোগ নেবেন ।

সোমনাথ করঃ-ব্যান্ডেল কোদালিয়া এক নম্বর পঞ্চায়েত কমিটির উদ্যোগে আয়োজিত হয় প্রার্থী পরিচিতি ও মিছিল সমাবেশ।

ভাস্কর রায়ঃ-তের বছর পর গোঘাট শান্তিপূরেপার্টি অফিসেই দেওয়াল আরামবাগ লোকসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত বামফ্রন্ট মনোনীত সি,পি,আই (এম) প্রার্থী বিপ্লব মৈত্রের সমর্থনে লেখা শুরু হল।
আজ ৪-৪-২০২৪ তারিখ দাদপুর এরিয়া কমিটি এলাকায় পুইনান সিনেমা তলা থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী কমরেড মনো দীপ ঘোষের উপস্থিতি হারি ট বাজার পর্যন্ত নিবিড় ভাবে জনসংযোগ হয় ও শেষে হারিট বাজারে পথসভা অনুষ্ঠিত হয়
ডানলপ কারখানার সামনে দেওয়াল লিখন।

আজকে রাজহাটি ১ GP প্রচার এর সময়।

খানাকুল বিধানসভার রাজহাটি-১ জি পি এলাকায় প্রার্থীর প্র চারের ছবি।

খানাকুল বিধানসভার রাজহাটি-১ জি পি এলাকায় প্রার্থীর প্র চারের ছবি।

দেবারতি বাসুলীঃ-সিঙ্গুর উত্তর এরিয়া কমিটির বেড়াবেড়ী শাখার ১ নং বুথে বাড়ি বাড়ি প্রচার । তৃণমূল বিজেপির জন বিরোধী নীতির বিরুদ্ধে স্বতঃস্ফূর্ত সাড়া।

চাঁপদানী পৌরসভার ১৮,০৬,২০ নম্বর ওয়ার্ডে প্রচার এবং ইফতার পার্টিতে যোগদান।

আজ ৫।৪।২৪ তারিখে সন্ধ্যায় গোঘাট রেজিস্ট্রি অফিসে দেওয়াল লিখন চলছে। প্রচারে ঝড় তুললেন দিপ্সিতা ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।