জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:৩১/০৩/২০২৪:– পার্থ চ্যাটার্জীঃ-রাজনীতি র পীঠস্থান চন্দন নগর শহরে বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী মনোদীপ ঘোষ এর সমর্থনে দেওয়াল লিখন এর কাজ চলছে।

সিঙ্গুর উত্তর এবং দক্ষিণ এরিয়া কমিটির ডাকে সিঙ্গুর কল্পনা সিনেমা হলের সামনে থেকে মিছিল শুরু হয়। উপস্থিত হুগলী লোকসভা কেন্দ্রের প্রার্থী কমরেড মনদদীপ ঘোষ এবং আরামবাগ লোকসভা কেন্দ্রের প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র এছাড়াও জেলা নেতৃত্ব।

সুকুমার ভুক্তাঃ-আরামবাগ লোকসভা কেন্দ্রের সি.পি.আই (এম) প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র-এর প্রার্থী পরিচিতি করানো হল জগৎপুর গ্রাম-পঞ্চায়েত এলাকায়। মিছিলটি গড়ের ঘাট থেকে শুরু করে জগদীশতলা, বেড়বাটী, দোলতলা হয়ে রথতলা অবধি যায়। উপস্থিত ছিলেন খানাকুল-২এরিয়া কমিটির সম্পাদক নীলরতন দোলুই, ভীষ্ম কাঁজী, কমরেড জগন্নাথ দ্বারী, হীরক সামন্ত, সমীর পাল, মহসীন কাদেরী, অর্জুন পণ্ডিত, দীপাঞ্জন গায়েন সহ আরও অনেকে। এলাকার মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

দেবারতি বাসুলীঃ-সময়ের কবিতা – কবিতার সময় শীর্ষক একটি অসাধারণ অনুষ্ঠান হলো রিষড়া চারবাতি মেনকা ভবনে। জেলা এবং রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রায় ৫৫ জন কবি সারাদিনব্যাপী অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ করেন। কবিতা নিয়ে মনোজ্ঞ আলোচনা করেন অধ্যাপক স্বপন চট্টোপাধ্যায়, অধ্যাপক সত্রাজিৎ গোস্বামী, অধ্যাপক সুব্রত চ্যাটার্জী।
সংগীত পরিবেশন করেন দেবী গাঙ্গুলি, সুতপা দত্ত এবং মণিকা রেজ। নৃত্য পরিবেশন করেন পারমিতা ব্যানার্জী, দেবস্মিতা সেনগুপ্ত।
আয়োজন এবং পরিকল্পনায় পশ্চিমবঙ্গ গণতান্ত্রিক লেখক শিল্পী সংঘ, রিষড়া আঞ্চলিক কমিটি ।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রবীণ কবি ও সাহিত্যিক স্বপন পাঁজা।

ভাস্কর রায়ঃ-আরামবাগ এর বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র দেওয়াল লিখন এর কাজ করছেন।

আরামবাগ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী বিপ্লব মৈত্র সমর্থনে কুলবাতপুর – দেওয়াল লিখন চলছে।

গোঘাট দুই নম্বর এরিয়া,কামারপুকুর অঞ্চলের ডাকবাংলো মোরে আরামবাগ লোকসভা কেন্দ্রের জাতীয় কংগ্রেস সমর্থিত। বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী কমরেড বিপ্লব মৈত্রর সমর্থনে দেয়াল লিখন চলছে।

গোঘাট দুই নম্বর এরিয়া, কামারপুকুর অঞ্চলের বেলে পাড়ায় দেওয়াল লিখনের জন্য চুন দেওয়া হচ্ছে।

বাবাই সাহাঃ-শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সি পি আই এম প্রার্থী কমরেড দীপ্সিতা ধর গণশক্তি বোর্ড উদ্বোধন করলেন জনাই সুবিধার মোড়ে।

অনন্ত সাঁতরাঃ- শনিবার খানাকুল ও রাজহাটি বন্দর বাজারে আরামবাগ লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত সিপিআই( এম ) প্রার্থী খানাকুলের ভূমিপুত্র তরুণ বয়সী শিক্ষক বিপ্লব মৈত্রর প্রচারে মানুষের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। প্রার্থীকে ঘিরে মানুষের মধ্যে স্বতস্ফূর্ত উৎসাহ উদ্দীপনা ও আগ্রহ ছিল দেখার মতো।

সিদ্ধার্থ গুহঃ-আগামী লোকসভা নির্বাচনে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী কম: দিপ্সীতা ধরের বোন্দেরবীল থেকে কালিপুর পর্যন্ত নিবার্চনী প্রচার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।