জেলা রাজ্য

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:- সোনিয়া অধিকারীঃ-কমরেড সৌম্যদেব বিশ্বাস , DYFI ব্যান্ডেল-কোদালিয়া LC এর সদস্য, হুগলির সিপিআই(এম) প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ এর ছবি এঁকে ভাইরাল হয়েছেন । ছবি আঁকা ওর পেশা । চারিদিকে তৃণমূল-বিজেপির দেওয়াল লিখন যখন চলছে ঢালাও অর্থের বিনিময়ে পেশাদার শিল্পীদের দিয়ে, তখন রাজ্য জুড়ে সিপিআই(এম) এর তরুণ প্রজন্মের এই নিঃস্বার্থ পরিশ্রম নজর কেড়েছে সাধারণ মানুষের । ছবি আঁকা সৌম্যদেব এর ” পেশা নয় বরং নেশা”–

সুকুমার ভুক্তাঃ-আজ 30 শে মার্চ, শনিবার আরামবাগ লোকসভা কেন্দ্রের সি.পি.আই (এম) প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র সহ জনসংযোগ করা হয়। মিছিলটি রামনগর পার্টি অফিস থেকে শুরু করে খানাকুল পার্টি অফিস এবং খানাকুল বাজার সংলগ্ন এলাকা প্রদক্ষিন করে। উপস্থিত ছিলেন হুগলি জেলা কমিটির সম্পাদক কমরেড দেবব্রত বিশ্বাস, হুগলি জেলা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড পূর্ণেন্দু চ্যাটার্জি ও কমরেড ভাস্কর রায়, কমরেড নীলরতন দোলুই, কমরেড ভজহরি ভূইঞ্যা সহ আরো অনেকে। সাধারন মানুষের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করা যায়। মানুষ এগিয়ে এসে কমরেডদের কাছে তাঁদের ক্ষোভ বিক্ষোভের কথা জানান।

আজ 30/3/24, শনিবার আরামবাগ লোকসভা কেন্দ্রের সি.পি.আই (এম) প্রার্থী কমরেড বিপ্লব মৈত্র-এর প্রার্থী পরিচিতি করা হয়। এই উপলক্ষে একটি মিছিল রাজহাটী ভীমতলা থেকে শুরু করে রাজহাটী বাজার হয়ে মধ্যরাঙ্গে শেষ হয়। উপস্থিত ছিলেন খানাকুল-2 এরিয়া কমিটির সম্পাদক কমরেড নীলরতন দোলুই, কমরেড নেপাল খাঁ, কমরেড অসীম বাগ, কমরেড শেখ জাহাঙ্গীর, কমরেড কৌশল্যা মালিক সহ আরও অনেকে। এলাকায় খুবই ইতিবাচক সাড়া পাওয়া যায়। মানুষ এগিয়ে এসে কমরেডদের কাছে তাঁদের অভাব অভিযোগের কথা জানান।

ভাস্কর রায়ঃ-গোঘাট এক নম্বর এরিয়া কমিটির গোঘাট শাখার উদ্যোগে এরিয়া অফিসের সামনে রাস্তার ধারে একটি দোকানের দেওয়ালে — দেওয়াল লিখন চলছে। একজন শাখা সম্পাদক দেওয়াল লিখছেন।

গোঘাট এক নম্বর এরিয়া কমিটির রাধাবল্লভপুর শাখার উদ্যোগে দেওয়াল লিখন ও অঞ্চল নির্বাচন কমিটির কার্যালয়


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।