জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:বাবাই সাহাঃ-সিঙ্গুরে পার্টি নেতৃত্ব ও সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম সংগঠক কমরেড পার্থ ভট্টাচার্য্য স্মরণে..

উপস্থিত ছিলেন হুগলি লোকসভার প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ ও পার্টি জেলা সম্পাদক দেবব্রত ঘোষ,প্রাক্তন পার্টি নেতৃত্ব অমর চন্দ্র,সভাপতিত্ব করেন সিঙ্গুর দক্ষিণ এরিয়া সম্পাদক কমরেড অভিজিৎ সাঁতরা এছাড়া উপস্থিত ছিলেন পার্টি জেলা সম্পাদকমন্ডলীর সদস্য আব্দুল হাই,সৌমিত্র চ্যাটার্জি ও উত্তর এরিয়া কমিটি সম্পাদক সুভাশিষ দাস,মিতালী চ্যাটার্জি সহ অন্যান্য নেতৃত্ব।

গতকাল ১৭ই মার্চ ২০২৪ ব্যান্ডেল -কোদালিয়া এরিয়া কমিটির উদ্যোগে হুগলী লোকসভা কেন্দ্রের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয় ,ব্যান্ডেল ,ঘেরাবাগান কুশারী লজে । সভার শেষে উপস্থিত সকলকে নিয়ে কুশারী লজ থেকে ব্যান্ডেল ষ্টেশন পর্যন্ত প্রার্থীর সমর্থনে মিছিল সংগঠিত হয়। ষ্টেশন চত্তরে প্রার্থী কমরেড মনোদীপ ঘোষ কে সংবর্ধিত করা হয়।
সভায় বক্তব্য রাখেন কম দেবব্রত ঘোষ ,রাজ্য কমিটি সম্পাদক মন্ডোলীর সদস্য ও হুগলি জলা কমিটির সম্পাদক ।কম মনোদীপ ঘোষ হুগলী লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত প্রার্থী ,রাজ্য কমিটির সদস্য ও হুগলি জেলা সম্পাদক মন্ডোলীর সদস্য। কম মলয় সরকার হুগলী জেলার কমিটির সদস্য। সভা পরিচালনা করেন কম মধুসূদন চক্রবর্তী ।

সুব্রত দাশগুপ্তঃ-AIDWA হুগলি লোকাল কমিটির উদ্যোগ এ গতকাল ডানলপ- বাঁশবেড়িয়া-চন্দ্রহাটি আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয় ।

ভাস্কর রায়ঃ-আজ ১৮।৩।২৪ তারিখে গোঘাট বিধানসভা নির্বাচন কমিটির অধীনে মান্দারন অঞ্চল নির্বাচন কমিটি গঠনের সভা হয় ,রাঙামাটি আবদুল সামাদ ভবনে।এই অঞ্চল নিয়ে গোঘাটের ১৬ টি অঞ্চলের অঞ্চল নির্বাচন কমিটি গঠনের কাজ সম্পন্ন হল। আজকের সভায় সভাপতিত্ব করেন সত্যহরি রায়। বক্তব্য রাখেন অভয় ঘোষ,সত্যসাধন ঘোষ, সমীরন রায়, ভাস্কর রায়, অরুণ পাত্র, সৈয়দ গোলাম ইমাম। মোট ৪০ জন উপস্থিত ছিলেন। নির্বাচন পরিচালনার জন্য একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।

সোমনাথ ঘোষঃ-শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে সি পি আই (এম) প্রার্থী কমরেড দীপ্সিতা ধরকে নিয়ে চন্ডীতলা ১ এরিয়া কমিটির সকালে সিংহজোড় মোড় থেকে শুরু করে ভগবতীপুর বাজার, মোল্লারচক, কুমিরমোড়া সেনপাড়া, মান্না পাড়া, দক্ষিণ পাড়া পর্যন্ত প্রচার।
বিকালে নবাবপুর শিবতলায় স্কুলে কর্মীসভা করে পঞ্চাননতলা পর্যন্ত মিছিল, পরে কৃষ্ণরামপুর শিবতলায় কর্মীসভা করে কৃষ্ণরামপুর বাজার, জঙ্গলপাড়া বাজার ও মশাট বাজারে রোড শো করে মিছিল হয়।
প্রথমে বৃষ্টির মধ্যে শুরু হলেও মানুষের উৎসাহ উদ্দীপনা চোখে পড়ার মতো।
মানুষ চাকরি দূর্নীতি, ফসলের দাম না পাওয়া, রেগায় কাজ করে না টাকা পাওয়া, আবাস যোজনা ঘর না পাওয়া ইত্যাদি বিষয়।
তরুনী প্রার্থী তাঁর মধুর ব্যবহার ও বিজেপি তৃণমূল দুই লুটেরাদের বিরুদ্ধে ও আগামী দিনে বিকল্প কর্মসূচি কিভাবে মানুষকে নিয়ে করবো তা বিস্তারিত বিভিন্ন জায়গায় ঝাঁঝাল বক্তব্যের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেন।
উপস্থিত ছিলেন জগন্নাথ ঘোষ ভক্তরাম পান, সঞ্জয় ঘোষ, সোমনাথ ঘোষ, অশোক নিয়োগী, আশীষ চ্যাটার্জি, আজিম আলি লক্ষী মালিক, পুষ্প পাত্র সহ অন্যান্যরা ।

দেবারতি বাসুলীঃ-হুগলীর খানাকুল এ আসন্ন লোকসভা নির্বাচনে সি পি আই এম প্রার্থী কমরেড দীপ্সিতা ধর এর সমর্থনে জনসভা অনুষ্ঠিত হয়।

ভারতের কমিউনিস্ট পাটি (মার্কসবাদী)
মগরা দিগসুই সপ্তগ্রাম এরিয়া
আজ রবিবার ইংরেজি (১৭/৩/২০২৪) মগরা স্টেট ব্যাংকের সামনে পাথসভা অনুষ্টিত হয়,আগামী লোকসভা নির্বাচনে সি পি আই এম প্রাথী কমরেড মনোদীপ ঘোষের সমর্থনে।সভায় বক্তব্য রাখেন কমরেড গুরুপদ ঘোষ, কমরেড কিশোর মন্ডল, কমরেড সৈকত শোঁ, কমরেড নবোনিতা চক্রবর্ত্তী সভায় সভাপতিত্ব করেন বাবলু ঘোষ।

চণ্ডীতলা-১ এরিয়ার ভগবতীপুর বাজারে দীপ্সিতা নরকে নিয়ে লোকসভার প্রচার চলছে।

আজ সকালে চণ্ডীতলা বিধানসভা ক্ষেত্রে ভগবতীপুর ও কুমীরমোড়া জিপি এলাকায় প্রার্থী কে নিয়ে প্রচার।

আজ 18/3/24 মহিলা সমিতির খানাকুল 2 লোকাল কমিটির এক আলোচনা সভা হয়। বিষয় :- আন্তর্জাতিক নারী দিবসের তাৎপর্য ও আমাদের কাজ। 30 জন মহিলা উপস্থিত ছিলেন। আলোচনা করেন মহিলা নেত্রী কমঃ অর্চনা মণ্ডল ও কমঃ নীলরতন দোলুই। সভাপতি কমঃ কৌশ‍্যলা মালিক। আসন্ন লোকসভা নির্বাচনে প্রতি জি পি তে cpi(m) প্রার্থীকে জেতাতে কর্মী সভা র মাধ‍্যমে ব্‍‍্যাপক মহিলা কে অংশ গ্রহণ করানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আজ সারাদিন চন্ডীতলা-১ এরিয়ায় কমরেড দীপ্সিতাকে নিয়ে বিভিন্ন ধরনের প্রচার কর্মসূচী সংগঠিত হয়। সকাল ৯:৩০ মিনিট থেকে ভগবতীপুর ও কুমীরমোড়া এলাকায় বাজার পরিক্রমা করা হয়। দুপুরে মধ্যখহ্নভোজের পর বিকালে পাকুড় ও কৃষ্ণরামপুর এলাকায় কর্মীসভা এবং কৃষ্ণরামপুর, জঙ্গলপাড়া এবং মশাট বাজারে প্রার্থী সহ এলাকা পরিক্রমা করা হয়। কর্মসূচী শেষ হয় সন্ধ্যা ৭:৪০ মিনিটে। বিভিন্ন এলাকায় উপস্থিতি ৬০-১৫০ জন। অনেক জায়গায় প্রার্থীকে সাধারণ মানুষের পক্ষ থেকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।