জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: দেবারতি বাসুলীঃ-সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বাসুবাটি শাখা এলাকায় জনসংযোগ কর্মসূচি।উপস্থিত ছিলেন অভিজিৎ সাঁতরা, দেবকুমার পাল, সুষেন্দ্রনাথ মালিক,অনন্ত সাঁতরা, অশোক মাজি,শেখ হানিফ।

আজ ২।৩।২৪ তারিখে ২০২ খানাকুল বিধানসভা নির্বাচন কমিটির আহ্বানে কর্মীসভা অনুষ্ঠিত হয় খানাকুল অনিল বিশ্বাস ভবনে (পূর্বতন জোনাল কমিটির অফিস)।সভায় সভাপতিত্ব করেন জেলা কমিটির সদস্য ও খানাকুল এক নম্বর এরিয়া কমিটির সম্পাদক ভজহরি ভুঁইয়া।বক্তব্য রাখেন পার্টির রাজ্য সম্পাদকমন্ডীর সদস্য ও হুগলী জেলা কমিটির সম্পাদক দেবব্রত ঘোষ এবং পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রীদীপ ভট্টাচার্য। উপস্থিত ছিলেন ভাস্কর রায়, জাহাঙ্গীর আলম, নীলরতন দোলুই দুটি এরিয়া কমিটির সদস্যগণ,২৪ টি অঞ্চলের পার্টি কর্মী, অঞ্চল ও বুথ কমিটির সদস্যগণ। চার শতাধিক উপস্থিত ছিলেন।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বারুইপাড়া ১ নং শাখা এলাকায় জনসংযোগ কর্মসূচি।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় জনসংযোগ কর্মসূচি। উপস্থিত ছিলেন অভিজিৎ সাঁতরা, দিপ্তেশ মুখার্জী, অনিল দাস, অরুণ সিংহ,রণজিৎ চ্যাটার্জী।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির সিঙ্গুর ১ পঞ্চায়েতের দুর্লভপাড়ায় জনসংযোগ কর্মসূচি চলছে।

আজ 02/3/24 সকাল থেকে দুপুর পযর্ন্ত খানাকুল 2 এলাকার নতিবপুর শাখায় জনসংযোগ ও গণঅর্থসসংগ্রহ কর্মসূচি তে শাখা সদস্যা কমঃ কৌশল‍্যা মালিক এগারো সাল থেকে পার্টির কোন কাজ করতে পরি না এমনি সন্ত্রাস কবলিত নতিবপুর উত্তর পাড়ায় পাড়ার মহিলা দের সাথে নিয়ে 42 টি বাড়ি জনসংযোগ করেন। সংগ্রহ হয় 525 টাকা।

ভাস্কর রায়ঃ-আজ ০২।৩।২৪ তারিখে গোঘাট ২ নং এরিয়া কমিটির কামারপুকুর অঞ্চলের ২ নম্বর শাখার শ্রীপুর গ্রামে গন অর্থ সংগ্রহ ও জনসংযোগ কর্মসূচি করা হয়, ৩০ টা বাড়িতে যাওয়া হয় এবং ৭৩০ টাকা সংগ্রহ করা হয় ,উপস্থিত ছিলেন শ্রীকান্ত চক্রবর্তী ,আশিষ রায়। সুভাষ বৈরাগী, বিপদতারন পন্ডিত, সুকুমার বৈরাগী।

গোঘাট ১ নম্বর এরিয়া কমিটির অন্তর গত বালি শাখার উদ্যোগে গোহালসারা গ্রামে গনসংযোগ ও গন সংগ্রহ কর্মসূচী পালন করা হয়। মোট পরিবার ২৫ টি , মোট ১১১০ টাকা সংগ্রহ হয়। উপস্থিত ছিলেন কমরেড কালী দাস, কমরেড স্বপন পাত্র, কমরেড বৃন্দাবন মুখী, কমরেড রাধাকৃষ্ণ ঘোষ ।

কামারপুকুর অঞ্চলের সাতবেড়িয়া দাস পাড়াতে গনসংগ্রহ চলছে ৷ সুজিত রায় ,বিকাশ মুখার্জী ও দেবাশিস মুখার্জী আছেন।এটি গোঘাট দুই নম্বর এরিয়া কমিটির।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।