জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:০১/০৩/২০২৪:-দেবারতি বাসুলীঃ-সি পি আই (এম) পুরশুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত জষাড় ধনপোতা শাখার ধনপোতা গ্রামে জন সংযোগ ও গণ অর্থ সংগ্রহ চলছে ।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির বলরামবাটি শাখা এলাকায় জনসংযোগ কর্মসূচি। উপস্থিত ছিলেন অভিজিৎ সাঁতরা,দিপ্তেশ মুখার্জী,অনিল দাস, অরুণ সিংহ।

আজ 01/3 খানাকুল 2 এর নতিবপুর শাখার দৌলতচক গ্রামে জনসংযোগ ও গণঅর্থসংগ্রহ করা হয় বিকালে । ছিলেন কমঃ নিখিল রবীন কৌশল‍্যা প্রশান্ত কাত্তিক কুণ্ডু গৌর জানা ও এরিয়া সম্পাদক। 56 টি বাড়িতে যাওয়া হয়। সংগ্রহ হয় 710 টাকা।

সিঙ্গুর দক্ষিণ এরিয়া কমিটির সিঙ্গুর ১ নং গ্রাম পঞ্চায়েতে জনসংযোগ কর্মসূচি।

পুড়শুড়া দক্ষিণ এরিয়া কমিটির অন্তর্গত শ্রীরামপুর অঞ্চলের হাটী গ্রামের জনসংযোগ ও গণ অর্থ সংগ্রহের কর্মসূচি চলছে

ন্যায় সংহিতা র১০৬ধারাবাতিলের দাবী তে ৫মার্চ রাজ্যের পরিবহন ধধর্মঘট এর সমর্থনে আজ হুগলির চুচুড়া স্টেশন থেকে ব্যান্ডেল স্টেশন পরিবহনপ্রচার জাঠা হয় এই জাঠায় উপস্থিত ছিলেন কমরেড মলয় সরকার,আব্দুল হাই,হিরালাল সিংহ,দেবব্রত মাঝি,আলমা ,
মনোদীপ ঘোষ প্রমুখ।

হরিপালে জনসংযোগ কর্মসূচি তে জেলা সম্পাদক কমরেড দেবব্রত ঘোষ সহ জেলা সদস্য মিন্টু বেরা ও যোগিয়া নন্দ মিশ্র সহ একাধিক কমরেড অংশ গ্রহণ করেন।

ভাস্কর রায়ঃ- আজ ২৯ . ২.২০২৪ পোলবা এরিয়া কমিটির মহানাদ এলাকায় জনসংযোগ ও অর্থ সংগ্রহ। গতকাল২৯।২। ২৪ তারিখে।

গোঘাট দুই নম্বর এরিয়া কমিটির কামারপুকুর জি পি র কামারপুকুর-১ নম্বর শাখার উদ্যোগে পাটির ঘোষিত কর্মসূচি অনুযায়ী প্রায় ৪০ টি ঘরে গণসংযোগ ও গণসংগ্রহ কর্মসূচি পালিত হল ।উপস্থিত ছিলেন নারায়ণ ধারা, বদরে আলম, মধুসূদন ভট্টাচা , আর শিবনাথ ব্যানার্জী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।