জেলা

আজকের হুগলি জেলার সংবাদ–


চিন্তন নিউজ:১৪ই অক্টোবর:- জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-বৈঁচীগ্রাম -১ উত্তর পাড়ায় ৩২ নং বুথে ৬০ জন গ্রামবাসির উপস্থিতিতে গ্রাম সভার কাজ অনুষ্টিত হল।(B.B.G.P)।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-পাণ্ডুয়ার রামেশ্বরপুর শাখায় রামেশ্বরপুর দক্ষিন বুথে (82,83বুথ) পাড়া বৈঠক কর্মসূচী চলছে।উপস্থিত রতন রায়,সুনীল বাস্কে সহ নেতৃত্ব।

অভ্রময় বিশ্বাস:- চন্দননগর:-সংযুক্ত নাগরিক কমিটি ১ নং ওয়ার্ড কমিটির উদ্যোগে আজ বিকেল ৫ টা থেকে হরিদ্রাডাঙ্গা গড়েরধারের প্রগতি সংস্কৃতি পরিষদ ভবনে বস্ত্রদান করা হয়। ২০ টি কম্বল এবং ৮০ টি শাড়ী দুঃস্থ মানুষের হাতে তুলে দেওয়া হয়। রাত আটটা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হবে।। শাড়ী ও কম্বল ও দান করা হবে।।

সোমনাথ ঘোষ:- শ্রীরামপুর:- মিনিমাম সাপোর্ট প্রাইস (MSP) অধিকার দিবস ও কৃষক বিরোধী বিলের প্রতিবাদে শিয়াখালায় মিছিল ও পথসভা । পথসভায় বক্তব্য রাখেন কমরেড সোমনাথ ঘোষ কমরেড স্বপন বটব্যাল কমরেড আজিম আলি ও কমরেড মলয় পাল। সভাপতিত্ব করেন কমরেড অশোক নিয়োগী ।উপস্থিত ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ ও কমরেড পুষ্প পাত্র ও অন্যান্য নেতৃত্ব ।

সুপ্রিয়া কর্মকার:- চুঁচুড়া:- আজ হুগলি চুঁচুড়া পৌরসভার গেটের সামনে বামপন্থী দলসমূহ এর ডাকে ডেপুটেশন দেওয়ার সময় বিপুল জমায়েত।

সুপর্না রায়:- চুঁচুড়া:- জাঙ্গীপাড়া পরিযায়ী শ্রমীক কনভেনশন আজ কেন্দ্রীয় পার্টি কার্য্যালয়ে অনুষ্ঠিত হলো৷ কমরেড রওসন আলী মল্লিককে সম্পাদক, কমরেড মনোরঞ্জন মালিককে সভাপতি, কমরেড অমিতাভ ব্যানার্জীকে কোষাধক্ষ্য করে মোট ১৫জনের কমিটি তৈরী হয়৷ জেলা কনভেনশনে ৮জন প্রতিনিধির তালিকা সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়৷।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:- বেহাল নাগরিক পরিষেবা,লাগামছাড়া দুর্নীতি ,প্রশাসনিক বিশৃঙ্খলা, নিয়োগে স্বজন পোষণ ও আর্থিক লেনদেন,অনুন্নয়নের প্রতিবাদ জানাতে হুগলী চুঁচুড়া বামপন্থী ও সহযোগী দলগুলোর ডাকে পৌরসভায় জমায়েত ও ডেপুটেশন ।উপস্থিত ছিলেন পৌরসভার বিরোধী দলনেতা সহ নেতৃত্ব।

আবীর মুখোপাধ্যায়:- হরিপাল:-
মঙ্গলবার দুপুরে সিপিআই(এম) এর ডাকে বন্দিপুর হাটতলা থেকে হরিপাল স্টেশন পর্যন্ত মহামিছিল। হাজার হাজার মানুষের এই বিশাল মিছিলে অংশ নেয়। এই মিছিল নিঃসন্দেহে অক্সিজেন জোগালো স্থানীয় বাম নেতৃত্বকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।