জেলা

হুগলি বার্তাঃ


চিন্তন নিউজ:-১১/১২/২০২৩:- রোহন ঘোষঃ– পশ্চিমবঙ্গ পেনশনার্শ সমিতি LMI & IFL ইউনিটের সাধারণ সভা অনুষ্ঠিত হয় হোয়েড়া CITU অফিসে। সভায় উপস্থিত ছিলেন ৭৫ জন সদস্য। বক্তব্য রাখেন রাজ্য সম্পাদক দীপক রায়চৌধুরী উপস্থিত ছিলেন শংকর মুখার্জি, তরুণ ঘোষ,স্বপন দে, সাহাজুদ্দিন মল্লিক। নুন্যতম পেনশন ৯০০০ টাকা করার দাবিতে প্রস্তাব পাস হয়েছে। আজকের সভা থেকে কমরেড সাহাজুদ্দিন মল্লিক কে সভাপতি ও কমরেড তরুণ ঘোষ কে সাধারণ সম্পাদক এবং কমরেড মহঃ আসগার আলিকে কোষাধ্যক্ষ করে ১৫ জনের কমিটি গঠিত হয়।

চৈতালি নন্দীঃ-চন্দননগর গঙ্গাবক্ষে ইনসাফ যাত্রা নিয়ে যুবদের মাইক প্রচার। চন্দননগরে ইনসাফ যাত্রা প্রবেশ করবে আগামী ১৩ ই ডিসেম্বর, বুধবার, বিকেল তিনটার সময়।

দেবারতি বাসুলীঃ-আরামবাগের বাতানাল অঞ্চলের কাঁচগোড়িয়া গ্রামে সাম্প্রতিক নিম্নচাপ জনিত অতিবর্ষনে চরমভাবে ক্ষতিগ্রস্ত আত্মঘাতী কৃষক জয়দেব সরকারের পরিবারকে সমবেদনা জানিয়ে দেখা করতে গিয়েছিলেন আজ ১১/১২/২৩ তারিখে হুগলি জেলার কৃষক আন্দোলনের নেতা মোজাম্মেল হোসেন, শক্তি মালিক, তপন মুখার্জী, স্নেহাশিস্ রায়, খোন্দোকার জাহাঙ্গীর, সুশান্ত চক্রবর্তী, আবু জাপ্পার প্রুমখ।

অর্পিতা ব্যানার্জীঃ- ডি ওয়াই এফ আই শ্রীরামপুর পশ্চিম ,, 6&28 নম্বর ওয়ার্ড ইউনিটের উদ্যোগে ইনসাফ যাত্রা এবং ব্রিগেড সমাবেশের সমর্থনে দেওয়াল লিখন ।ইনসাফ যাত্রা সফল হোক।

জয়দেব ঘোষঃ-ইনসাফ যাত্রাকে সামনে রেখে DYFI (৬ ও ২৮ নম্বর ওয়ার্ড ইউনিট ) এর উদ্যোগে তারাপুকুর ,, মল্লিকপাড়া,, ব্রিজেরতলা ,, বেল্টিং বাজার পর্যন্ত এলাকার দোকানগুলিতে অর্থ সংগ্রহ,, প্রচার ,ও লিফলেট বিলি।একটা বিষয় বলার ,, দু একটি ব্যতিক্রম ছাড়া কোন দোকান এলাকার কমরেড দের ফিরিয়ে দেয়নি । ইনসাফ যাত্রা সফল হোক।

উমাশঙ্কর চক্রবর্তীঃ- পঞ্চদশ হুগলী চুঁচুড়া বইমেলার মঞ্চে প্রত্যুষার কচিকাঁচার নিবেদনে ছিল বাংলা সাহিত্যের বরেণ্য লেখক যোগীন্দ্রনাথ সরকারের ” চিরকালের সেরা সংকলন ” থেকে একটি কবিতা ও একটি গল্প।
অংশগ্রহণে:: এইন্দ্রী, সোমাশ্রী, নন্দিনী, চিত্রাঙ্গদা,অস্মিত, রিতিশা,আদ্রীকা ও শ্রেয়ান।
আবহ সঙ্গীত::ঋতম বৈরাগী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।