জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:- ০৩/১২/২০২৩:- রোহিত রায়ঃ-মানকুন্ডু তেলিনিপাড়া এরিয়া কমিটির অন্তর্গত ভদ্রেশ্বর নর্থ জুট মিলের গেটে বেঙ্গল চটকল মজদুর ইউনিয়ন (BCMU) এর পক্ষ থেকে সভা অনুষ্ঠিত হয়। এই সভায় উপস্থিত ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) মানকুন্ডু তেলিনিপাড়া এরিয়া কমিটির সম্পাদক কমরেড রুপম ঘোষ এবং এই সভায় বক্তব্য রাখেন বেঙ্গল চটকল মজদুর ইউনিয়ন ভদ্রেশ্বর নর্থ জুট মিল শাখার সম্পাদক তথা শ্রমিক নেতা কমরেড উপেন্দ্র বেহাড়া, সভাপতি কমরেড গৌতম সরকার, কমরেড মহম্মদ কাশিম,সহ অন্যান্য নেতৃত্ব বৃন্দ এই সভা চলে সকাল ১১টা থেকে দুপুর ০২টো পর্যন্ত শ্রমিকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতন।

দেবারতি বাসুলীঃ-ক) উত্তরাখন্ডের উত্তর কাশিতে ৪১জন শ্রমিকের মধ্যে পুরশুড়ার দুই জন শ্রমিক ছিলেন। তাদের বাড়িতে ফুল মিষ্টি নিয়ে যাওয়া হয়েছিল। প্রতিনিধি দলে ছিলেন সমর মাজি, অর্চনা মন্ডল, চিত্তরঞ্জন হাজরা, ঘনশ্যাম অধিকার, সনৎ চ্যাটার্জী ও এলাকার বহু মানুষ এই সময়ে এসে উপস্থিত হন।

খ) চণ্ডীতলা-১ এরিয়ার কল্যানবাটী থেকে শ্যামসুন্দরপুর পর্যন্ত জন- সংযোগ যাত্রার কিছু ছবি।

জয়দেব ঘোষঃ-ক) যুব সংগঠনের পক্ষ থেকে রাজ্য জুড়ে “ইনসাফ যাত্রা” হুগলি জেলাতে আসছে আগামী ১২ই ডিসেম্বর। তাকে সামনে রেখে এবিটিএ (ABTA) ও এবিপিটিএ (ABPTA) যৌথ প্রস্তুতি সভা আজ শ্রীরামপুর এবিটিএ র জেলা অফিসে।

খ)আজ বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে Graham Bell Center for Deaf এ বাচ্চা দের সামান্য কিছু উপহার দেওয়া হয় লায়ন্স ক্লাব অফ পান্ডুয়ার পক্ষ থেকে।

গ) আজ ০২/১২/২৩ তারিখ শনিবার বৈকাল ৪ ঘটিকায় খানাকুল- ১ এরিয়া কমিটির দাস পুর ও পূর্ব রাধানগর- ছত্রশাল শাখার উদ্যোগে আগামী লোকসভা নির্বাচনে বিজেপি এবং টিএমসিকে
পরাস্ত করার ডাক সহ কয়েক দফা দাবী নিয়ে বালিপুর থেকে ছত্রশাল বাজার পর্যন্ত এক প্রাণবন্ত পদযাত্রা সংগঠিত হয় পদযাত্রা শেষে পথসভা সংগঠিত হয়। পথসভায় সভাপতিত্ব করেন এরিয়া কমিটির সদস্যা কমরেড মিঠু মালিক, বক্তব্য রাখেন, কমরেড হারাধন হাম্বির, কমরেড শ্রীকান্ত মান এবং কমরেড ভোলানাথ মালিক। বহু মানুষ এই পথসভা র বক্তব্য শোনেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।