জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:৩০/১১/২০২৩:- উমাশঙ্কর চক্রবর্তীঃ-রাষ্ট্রসঙ্ঘের অনুরোধ মতো আজ প্যালেস্টাইন সংহতি দিবস এ ২৯ শে নভেম্বর সিআইটিইউ এর উদ্যোগে চুঁচুড়া স্টেশন রোডে প্যালেস্টাইনের উপর ইজরাইলের বর্বরোচিত আক্রমণ বিরুদ্ধে এবং স্থায়ী সংঘর্ষ বিরতির দাবিতে একটি সভা অনুষ্ঠিত হলো। সভায় বক্তব্য রাখলেন ঐক্যতান দাশগুপ্ত,মলয় সরকার,. রামপ্রসাদ হালদার, উমাশঙ্কর চক্রবর্তীও সৈকত শোঁ। উপস্থিত ছিলেন মনোদীপ ঘোষ ,মধুসূদন চক্রবর্তী প্রমুখ। সভাপতিত্ব করেন পলাশ দত্ত।

পার্থ চ্যাটার্জীঃ-রাজ্য কোষাগার থেকে বেতন প্রাপ্ত শ্রমিক কর্মচারী শিক্ষক শিক্ষাকর্মী হুগলী জেলা শাখার আহ্বানে ৩০শে নভেম্বর এবং ১লা ডিসেম্বর ৪দফা দাবীর সমর্থনে আজ চুঁচুড়া ঘড়ির মোড়ে শুরু হয়েছে। এই অবস্থান সারারাত ব্যাপি চলবে। আজকের এই অবস্থানে সভাপতিমণ্ডলী গঠিত হয়েছে গৌতম সরকার সহ অন্যান্য তিন জন কে নিয়ে। সভায় প্রস্তাব উত্থাপন করেন রাজ্য কোঅর্ডিনেশন কমিটির জেলা সম্পাদক কমরেড সুশান্ত বন্দোপাধ্যায়। এর সমর্থনে বিভিন্ন বক্তা বক্তব্য রাখেন। অবসরপ্রাপ্ত কর্মচারী সহ বহু কর্মচারী আজকের এই জমায়েত অংশগ্রহণ করেন।

সুব্রত দাশগুপ্তঃ-নির্মাণ কর্মী ইউনিয়ন বাঁশবেড়িয়া লোকাল কমিটির উদ্যোগে “ইনসাফ যাত্রা” র সাফল্যের জন্য ত্রিবেনী কালিতলা তে চলছে দেওয়াল লিখন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।