জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:- জয়দেব ঘোষঃ ক):- -জাঙ্গীপাড়া থানা গণসংগঠনসমূহের সমণ্বয় কমিটির আহ্বানে ২৮ নভেম্বর বিকাল ৪টায় স্মার্ট প্রিপেড মিটারের বিপদ সম্পর্কে বিদ্যুৎ গ্রাহকদের অবহিত করার লক্ষ্যে গণ কনভেনশন অনুষ্ঠিত হল। কনভেনশনে বক্তব্য রাখেন ফারুক আহমেদ লস্কর ও পিনাকী চক্রবর্ত্তী। সভাপতিত্ব করেন পবিত্র সিংহরায়। ছাত্র, যুব, কৃষক, ক্ষেতমজুর, শ্রমিক, মহিলা ও শিক্ষক সংগঠনের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন। ক্ষেত খামারে ভরপুর কাজের মরশুমেও জাঙ্গীপাড়ার বিদ্যুৎ গ্রাহকদের একটা অংশের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

খ) ডি ওয়াই এফ আই বলাগর দু’নম্বর এলসি র উদ্যোগে রক্তদান শিবির অনুষ্ঠিত হয় ২৮ নভেম্বর। শিবিরে ৪৪ জন রক্ত দান করেন। জিরাটের প্রবীর সেনগুপ্ত ভবনে রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।

দেবারতি বাসুলীঃ-দি ডানলপ ওয়ার্কার্স ইউনিয়ন সিআইটিইউ এর ৩৫ তম সম্মেলন। গতকাল
সাহাগঞ্জ ডানলপ হাই স্কুলে অনুষ্ঠিত হলো। পতাকা উত্তোলন করলেন সিআইটিইউ হুগলি জেলা সাধারণ সম্পাদক তীর্থঙ্কর রায়।
সম্মেলনের ৬০ জন প্রতিনিধি উপস্থিত ছিলেন। সম্মেলন উদ্বোধন করেন সিআইটিইউ হুগলি জেলা সম্পাদক মন্ডলী অন্যতম সদস্য শৈলেন বিশ্বাস।জগবন্ধু সাহার পেশ করা সম্পাদকীয় রিপোর্টের ওপর প্রতিনিধিরা আলোচনা করেন।অভিনন্দন জানিয়ে ভাষণ দেন সিটুর জেলার সাধারণ সম্পাদক তীর্থঙ্কর রায়। গণতান্ত্রিক মহিলা সমিতির হুগলী জেলার সম্পাদিকা শিবানী দাশগুপ্ত। সম্মেলন থেকে
রাষ্ট্রায়ত্ত ক্ষেত্র বেসরকারিকরণ করার বিরুদ্ধে প্রস্তাব গৃহীত হয় ।
শ্রমিক কর্মচারীদের সমস্ত বকেয়া প্রদান করার দাবি ও শিল্পের জমিতে শিল্প স্থাপনের জন্য জোরালো আন্দোলন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শেষ পর্বে কমরেড জগবন্ধু সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচন করে ১৯ জনের কমিটি গঠন করা হয়।

শিবানী দাশগুপ্তঃ-২৮ নভেম্বর রাজ ভবন অভিযান এ নির্মাণ কর্মী ইউনিয়ন এর বাঁশবেড়িয়া লোকাল কমিটির সদস্য গনের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।